whatsapp channel
Hoop Diary

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২রা জুন ২০২২ (১৮ই জৈষ্ঠ্য) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দিনের শুরু ঈশ্বর আরাধনা দিয়ে শুরু করুন। আচমকা কোনো বিপদ আসতে পারে। ট্র্যাফিক আইন মেনে চলুন। সন্ধ্যার দিকে পরিবারের তরফ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন।

বৃষ (TAURUS): আজ আপনি অনেকটা বেশি টাকা লাভ করতে পারবেন। সঙ্গী অথবা সঙ্গিনীর সঙ্গে দারুণ সময় কাটাতে পারবেন। পরিবারের মানুষের দিকে নজর দিন এবং পিতা-মাতার স্বাস্থ্যের প্রতি ধ্যান দিন।

মিথুন (GEMINI): যারা খুচরা ব্যবসা করেন তাদের আজকে লাভের পরিমাণ দ্বিগুণ হবে। সু স্বাস্থ্যের অধিকারী হয়ে উঠবেন। সকাল সন্ধ্যা ঈশ্বরের আরাধনা করুন। আপনি যদি ধূমপান করে থাকেন তবে তা অবিলম্বে পরিত্যাগ করুন।

কর্কট (CANCER): আজকের দিনটি প্রেম করার জন্য এক্কেবারে সুবিধার নয়। যেকোনো কারণে ছোটখাটো বাকবিতণ্ডায় জড়িয়ে যেতে পারেন। অফিসের বসকে খুশি করার জন্য পরিশ্রম করুন। আজকে অতিথি সমাগম হতে পারে।

সিংহ (LEO): স্বাস্থ্যের দিকে নজর রাখুন। আপনি যদি বাতের বেদনায় ভুগে থাকেন তবে সেই বেদনা আজকে বাড়তে পারে। যারা বস্ত্র বিপনী সঙ্গে যুক্ত তারা আজকে লাভের মুখ দেখতে পারবেন। প্রেমে বাধা রয়েছে, তাই প্রেম থেকে বিরত থাকুন।

কন্যা (VIRGO): অর্থভাগ্য শুভ। আজ আপনি সোনা বা রূপো কিনতে পারেন। পরিবারে কোনো সুসংবাদ আসতে চলেছে। নিজের স্বাস্থ্যের প্রতি নজর রাখুন। অধিক ভোজন এড়িয়ে চলুন। প্রেমের জন্য আজকের দিনটি খুবই আদর্শ।

তুলা (LIBRA): আপনার ব্যবহার আপনার পরিচয়। কার্যক্ষেত্রে আপনার ভালো ব্যবহার আপনার পদোন্নতিতে সাহায্য করবে। লটারি কাটতে পারেন। পিতা-মাতার স্বাস্থ্যের প্রতি নজর রাখুন।

বৃশ্চিক (SCORPIO): দূরের কোনো গুরুজন ব্যক্তির থেকে সুপরামর্শ পেতে পারেন। যারা পড়াশুনো করছেন আজকের দিনটি উল্লেখযোগ্য পূর্ণ। আপনি যদি দুগ্ধ শিল্পের সঙ্গে যুক্ত হয়ে থাকেন তবে আপনার পদোন্নতি হবে।

ধনু (SAGITTARIUS): মৎস্য ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি বেশ লাভজনক। আপনি আজ ছোটখাটো কোনো বিতর্কে জড়িয়ে যেতে পারেন। সারাদিন চাইলে ফলাহার করতে পারেন।

মকর (CAPRICORN): একাধিক কাজের সুযোগ আসবে। পুরোনো চাকরি ছেড়ে নতুন চাকরির খোঁজ করতে চান তবে আজকের জন্য দিনটি খুবই উল্লেখযোগ্য হয়ে উঠবে। প্রেমে বিশেষ সুযোগ আসবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে।

কুম্ভ (AQUARIUS): আপনার বন্ধু আজকে আপনার সঙ্গে সদ্ব্যবহার নাও করতে পারে। নিজেকে সময় দিন। পাহাড় কিংবা সমুদ্রে বেড়াতে যেতে পারেন।

মীন (PISCES): আপনার লাভের ধন পিপড়ে খেয়ে যেতে পারে। বাড়িতে বন্ধু সমাগম হবে। আপনার ভাই বা বোনের তরফ থেকে দুর্দান্ত কোন উপহার পাওয়ার যোগ রয়েছে। প্রেমে সাফল্য রয়েছে।

whatsapp logo