whatsapp channel

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২০শে নভেম্বর শুক্রবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। পরীক্ষার ফল বেশ ভালো হবে। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন। মন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২০শে নভেম্বর শুক্রবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। পরীক্ষার ফল বেশ ভালো হবে। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন। মন দিয়ে নিজের পড়াশোনা করুন তাহলে পরীক্ষার ফল ভালো হবে।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। নেশাগ্রস্ত হয়ে উঠতে পারেন। নেশার আশক্তি দূর করুন। নাহলে আপনি ও আপনার পরিবারের জীবনে বড় সমস্যা আসার সম্ভাবনা আছে।

Advertisements

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। একটি ভালো অফিসে চাকরি পেতে পারেন। মন দিয়ে ভালো করে ইন্টারভিউ দিন। কঠোর পরিশ্রম করলে ঠিক ভালো চাকরি পেতে পারেন।

Advertisements

কর্কটঃ আজ আপনার দিনটি বেশ শুভ। বাড়িতে আপনার কাছের বন্ধুরা অনেকদিন পর আসবে। সকলকে যত্ন আর্তি আর খেয়াল রাখুন। বন্ধুদের সাথে দিনটি বেশ ভালোই কাটবে।

সিংহঃ আজ আপনার দিনট বেশ অশুভ। বাডি বা রাস্তায় যে কোনো জায়গায় বড় বিপদের সম্ভাবনা আছে। চোখ কান খোলা রেখে কাজ করুন। সাবধানতা অবলম্বন করুন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন এবং দাম্পত্য সুখ সুখকর করুন। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। বড় কোনো কাজে সাফল্য না ও পেতে পারেন। আজ আপনার বন্ধুরুপী শত্রুর দ্বারা ক্ষতি হতে পারেন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। দীর্ঘদিনের কোনো অসুখ থাকলে তা আজ অস্ত্রোপচার করলে সাফল্য পেতে পারেন। ভালো জায়গা থেকে নিজের চিকিৎসা করান।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। বিজ্ঞানীদের নিজেদের নতুন রিসার্চের কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের গবেষণা করুন। আপনার গবেষণাতে পুরষ্কার পেতে পারেন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ।পারিবারিক অশান্তি কিংবা কর্মক্ষেত্রের বাড়তি চাপে চিন্তা বাড়াতে পারে। মন ভালো রাখতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কোনো কাজে আপনার সঙ্গী আপনার সব বাধা বিপত্তিতে আপনার পাশে থাকবেন। আপনাকে সহযোগিতা করতে পারেন। তার সাথে আজ দিনটি ভালোই কাটবে।

মীনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কোনো কারণে দুঃখ পেতে পারেন। কাছের কোনো মানুষ আপনার চরম ক্ষতি করতে পারে। সাবধানে থাকুন। নিজেকে সামলান। কোনো ভাবে ভেঙে পড়বেননা।

whatsapp logo
Advertisements
Avatar