Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৫ই নভেম্বর ২০২২ (১৮ ই কার্তিক) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। আজ নতুন কিছু করতে পারবেন। জীবনে প্রেরণা খুঁজে পাবেন। ব্যবসায় টাকা খাটাতে পারবেন।

বৃষ (TAURUS): আকাশকুসুম চিন্তাভাবনা করা বন্ধ করুন। প্রেমে প্রত্যাশা পূরণ হবে। আর্থিক যোগ শুভ। সমাজে প্রতিষ্ঠিত কারোর সঙ্গে নতুন কাজে এগোতে পারবেন।

মিথুন (GEMINI): পথের কাঁটা হিসেবে যাকে এতদিন ভাবছিলেন, সেই কাঁটা সরে যাবে। মনের কথা প্রকাশ করতে চাইলে করতে পারেন।

কর্কট (CANCER): কেউ আপনার মনের ইচ্ছা পূরণ করতে পারে। সমাজে উন্নয়নমূলক কাজে ব্রতী হতে পারেন। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। বিয়ে নিয়ে কথা বলতে পারেন প্রেমিক বা প্রেমিকার সঙ্গে।

সিংহ (LEO): একাধিক কাজের সুযোগ আসবে। প্রেমে পড়লে পড়তেও পারেন। দিনের শুরুতে ঘনিষ্ঠ কারোর সঙ্গে দেখা হতে পারে।

কন্যা (VIRGO): কর্মে ধ্যান দিন। নতুন কোনো কাজ শুরু করুন। আপনাকে প্রেরণা দেওয়ার জন্য বিশেষ কোনো মানুষ এগিয়ে আসবে। কাজে নতুনত্ব আনতে ও বৈচিত্র্য আনতে গবেষণা করুন।

তুলা (LIBRA): সাময়িক বিরতি নিতে পারেন কাজের জগৎ থেকে। আর্থিক যোগের অবনতি হবে। পিতা মাতার স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন।

বৃশ্চিক (SCORPIO): কেউ আজ আপনার অর্থভাগ্য বদলে দিতে পারে। বন্ধুর সাহায্যে অনেকদূর এগিয়ে যাবেন। দিনের শুরু চরম ব্যস্ততার সঙ্গে হলেও দিনের শেষে চমৎকার কোনো ঘটনার সাক্ষী হতে পারেন।

ধনু (SAGITTARIUS): প্রেমে দারুন কিছু উপলব্ধি করতে পারবেন। সৎ সঙ্গে থাকলে আপনি এগিয়ে যেতে পারেন। কেউ আপনার বিরুদ্ধে বিরোধিতা করতে পারে।

মকর (CAPRICORN): চাকরিতে উন্নতি সম্ভব। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। অযথা চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন । নতুন কাজের শুরু হতে পারে।

কুম্ভ (AQUARIUS): পরিবেশ আপনার অনুকূলে থাকবে। সকলের সঙ্গে মিলেমিশে থাকার চেষ্টা করুন।কেউ আজ আপনার বিরুদ্ধে বিরোধিতা করতে পারে।

মীন (PISCES): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।নিজেকে সংযত করার চেষ্টা করুন ।অর্থ ভাগ্য ভালো, যশ বৃদ্ধি পাবে।