Hoop Diary

Horoscope: বজরংবলীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৮ই মার্চ ২০২২ (২৩শে ফাল্গুন) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। গর্ভবতী মহিলারা আরো বেশি সতর্ক থাকুন। ব্যবসায়ীরা আর্থিক লাভের মুখ দেখবেন। দাম্পত্য সুখ বজায় থাকবে।

বৃষ (TAURUS): ব্যবসায় লাভের মুখ দেখবেন। স্ত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। ক্রীড়াবিদদের জন্য শুভ দিন। অফিসে রাজনীতির শিকার হতে পারেন।

মিথুন (GEMINI): যোগ ব্যায়ামের মাধ্যমে শারীরিক ও মানসিক শান্তি লাভ করবেন। পাওনা টাকা ফেরত পাওয়া যাবে। ভুল করে নতুন সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।

কর্কট (CANCER): গুরুত্বপূর্ণ আলোচনা স্ত্রীর সঙ্গে সেরে নিন। অহেতুক অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। মুদি ব্যবসায়ীদের জন্য আয়ের নতুন উৎস খুলে যাবে।

সিংহ (LEO): প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। গর্ভবতী মায়েদের বাড়তি সতর্কতার প্রয়োজন রয়েছে। তৃতীয় ব্যক্তির কারণে সংসারে অশান্তি লাগতে পারে।

কন্যা (VIRGO): দূর সম্পর্কের আত্মীয় দ্বারা অপমানিত হতে পারেন। সঙ্গিনীর প্রতি নজর রাখুন, ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনে এখনই সুখ ফিরবে না।

তুলা (LIBRA): ক্ষুদ্র ব্যবসায়ীরা বাড়তি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। একাকীত্ব কাটাতে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। অফিসের সমস্যা সমঝোতার মাধ্যমে মিটিয়ে নিন।

বৃশ্চিক (SCORPIO): অন্য কারোর প্রয়োজনে অর্থ ব্যয় করবেন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে। দাম্পত্য জীবনে সুখ ফিরে আসবে।

ধনু (SAGITTARIUS): নিজের পরিবারেই রাজনীতির শিকার হবেন। বিশস্ত বন্ধুকে ভরসা করে ঠকে যেতে পারেন। ভেঙে না পড়ে ঠান্ডা মাথায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন।

মকর (CAPRICORN): গুরুত্বপূর্ণ পরীক্ষা থাকলে সবার আগে নিজেকে শান্ত রাখা প্রয়োজন। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। বিপদে পড়লে সঙ্গিনীর সাহায্য ও পরামর্শ পাবেন।

কুম্ভ (AQUARIUS): সন্তানদের প্রতি আরও যত্ন নিন। এই মুহূর্তে বিলাসবহুল জিনিসে খরচ না করাই শ্রেয়। স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। দাম্পত্য জীবনে সুখ ফিরবে।

মীন (PISCES): ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন নচেৎ নিজের ব্যবহারের জন্য লজ্জিত হবেন। এই মুহূর্তে ভ্রমণের পরিকল্পনা না করাই শ্রেয়। বিবাহিত জীবনে কঠিন সময় আসতে চলেছে।

Related Articles