Hoop StoryHoop Viral

Snake Island: ভয়ে থাকতে পারে না মানুষ, গোটা দ্বীপ জুড়ে সাপের রাজত্ব, জানেন এই জায়গাটির কথা!

ব্রাজিলের গোটা দ্বীপ সাপের রাজ্য। ভাবলেও অবাক লাগে একটা সাপ দেখলেই কেমন ভয়ে আঁতকে ওঠেন, সেখানে গোটা দ্বীপ পুরোটাই সাপেদের কর্মক্ষেত্র। এখানে গেলে আপনি সত্যিই কথাই একেবারে ভয়ে শিউরে উঠবেন। শুধু মানুষ নয়, এখানে থাকা পশুপাখিরাও রীতিমতো ভয়ে জুজু হয়ে থাকে। কারণ গোটা একটা জায়গা পুরোটাই সাপের। ঘন বন জঙ্গলের মধ্যে থাকা এই অসাধারণ পরিবেশকে আপনি কিছুতেই তারিয়ে তারিয়ে অনুভব করতে পারবেননা।

ন্যাশনাল জিওগ্রাফির অসাধারণ ভিডিওটি শেয়ার হতে খুব বেশি সময় লাগেনি। দেখে ফেলেছেন প্রায় ৭০ লক্ষেরও বেশি মানুষ। আর হবে নাই বা কেন এমন ভিডিও তো আর কাছে গিয়ে ক্যামেরাবন্দি করা কারো পক্ষে খুব একটা সম্ভব নয়। তবে কয়েকজন সাহসী মানুষ আছে বলেই আমরা বাড়িতে ড্রয়িং রুমে বিছানার উপর উঠে বসে এই ধরনের ভিডিও গুলো দেখতে পাই।

ভিডিওটি পরতে পরতে রয়েছে রোমাঞ্চ আর অসাধারণ ভিডিও এবং ভিডিওর সাউন্ড কোয়ালিটি আপনাকে যেন সেই জায়গাতে নিয়ে যাবে। ঘর অন্ধকার করে বসে একটু টিভির দিকে মনোযোগ সহকারে যদি দেখতে পারেন তাহলেই দেখবেন আপনি যেন পৌছে গেছেন সেখানেই। তবে টেলিভিশনের পর্দা ছাড়া আপনাকে সারাক্ষণ এগুলো দেখার আনন্দ দিতেই ন্যাশনাল জিওগ্রাফি চ্যানেলের একটি ইউটিউব চ্যানেল আছে সেখানে এই ভিডিওটি দেওয়া হয়েছে। এ আর পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। টিভি তো আমরা সকলেই দেখি কিন্তু সব সময় সময় থাকে না ঠিক যে সময় অনুষ্ঠানগুলো হয়, সেই সময়গুলো মেনশন করে দেখার তাইতো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এগুলো ছড়িয়ে পড়ে সকলের কাছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo