Hoop PlusTollywood

Darshana Banik: ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন অভিনেত্রী দর্শণার

গত 15 ই ডিসেম্বর রাজকীয় আয়োজনের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন সৌরভ দাস (Sourav Das) ও দর্শণা বণিক (Darshana Banik)। তবে বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়ার পরিবর্তে সৌরভ ফিরেছেন শুটিং ফ্লোরে। শুরু হয়েছে তাঁর নতুন ফিল্ম ‘নানা হে’-র শুটিং। অপরদিকে ফটোশুট নিয়ে ব্যস্ত দর্শণাও। নববধূর বেশ ছেড়ে পাশ্চাত্য পোশাকে ক্যামেরার সামনে অবতীর্ণ হয়েছেন তিনি। সম্প্রতি নিজের একটি রিল দর্শণা সকলের সাথে ভাগ করে নিয়েছেন ইন্সটাগ্রামে।

দর্শণার শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে মেটালিক ব্ল্যাক রঙের গাউন। স্লিভলেস গাউনের সামনের অংশে রয়েছে একটি অ্যাটাচমেন্ট। এই অংশটি প্লিটেড। তিনকোণা অংশটি আবৃত করেছে দর্শণার নেকলাইন। বডিকন ড্রেসটি কিছুক্ষণ পরেই পরিবর্তিত হয়ে যায় ফুশিয়া পিঙ্ক রঙের স্লিভলেস গাউনে। গাউনটি সিকুইনড। সিকুইনড গাউনের নিচের অংশে রয়েছে শিফনের রাফলড ডিটেলিং। এরপরেই আবারও তা পরিবর্তিত হয়ে যায় পিচ রঙের কাফতান ড্রেসে। তবে এখানেই শেষ নয়। এরপর আবারও হয় পোশাক পরিবর্তন। দর্শণার পরনে দেখা যায় গোল্ডেন রঙের অফ শোল্ডার গাউন। পোশাকগুলির সাথে দর্শণার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান দর্শণার দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রেঙেছে উজ্জ্বল রঙের লিপস্টিকে। পোশাকের সাথে বদলেছে দর্শণার হেয়ারস্টাইল।

কখনও তাঁর চুলে বাঁধা বান। কখনও বা বাঁধা পনিটেল। কখনও খোলা রয়েছে দর্শণার সিল্কি চুল। স্টোন স্টাডেড গয়নায় সেজেছেন তিনি। হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। কানে রয়েছে মানানসই শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ভিডিওটি শেয়ার করে দর্শণা লিখেছেন, তিনি নিজেই সৃষ্টি করেছেন নিজের পার্টি লুক। দর্শণার ভিডিওর কমেন্ট সেকশনে ইমোজির মাধ্যমে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন বিদিতা বাগ (Bidita Bag)।

আগামী দিনে দর্শণাকে দেখা যাবে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এ। খুব শীঘ্রই শুরু হবে এই ফিল্মের শুটিং।

Related Articles