Hoop PlusTollywood

Dev-Subhashree: আট বছর পর ফের মুখোমুখি হলেন দেব-শুভশ্রী

রবিবার, 18 ই জুন কলকাতার বুকে অনুষ্ঠিত হল ‘ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ডস 2023’। এই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। কিন্তু এই দিনটি একরকম আচমকাই বিশেষ করে দেওয়া হল সোশ্যাল মিডিয়ায়। দুই প্রাক্তনকে মঞ্চে একসাথে দেখে ‘হামারি অধুরি কহানি’ গানের সাথে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে গেল রিল। কিন্তু একবারের জন্যও কারও মনে হল না দুই প্রাক্তনের বর্তমানদের কথা। এদিন অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন দেব (Dev) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। কালো রঙের স্যুটে নজর কেড়েছেন দেব। শুভশ্রীর পরনে ছিল মেটালিক রঙের সিকুইনড শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। একটি অ্যাওয়ার্ডের ঘোষণা করতে মঞ্চে উপস্থিত হয়েছিলেন দেব ও শুভশ্রী। দুজনেই ছিলেন সপ্রতিভ। কিন্তু এই মুহূর্তের অন্য নাম দিয়ে এবং তাঁদের অভিনীত ফিল্মের কয়েকটি দৃশ্য জুড়ে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিলেন দেব ও শুভশ্রীর অনুরাগীদের একাংশ।

কেরিয়ারের শুরুতে দেবের সাথে শুভশ্রী সম্পর্ক তৈরি হয়েছিল বলে শোনা যায়। তবে তাঁরা দুজনে একে অপরকে ভালো বন্ধু বলতেন। এই জুটি প্রযোজকদের আশা জাগিয়েছিলেন। দর্শকদের উপহার দিয়েছিলেন হিট ফিল্ম। সেই সময় বিভিন্ন অনুষ্ঠানে দেব ও শুভশ্রীকে একসাথে দেখা যেত। কিন্তু কোনো এক অজানা কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর দেবের সাথে তৈরি হয় রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র সম্পর্ক। শুভশ্রীও বহুদিন সিঙ্গল থাকার পর রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সাথে তাঁর সম্পর্ক তৈরি হয়।

রাজ ও শুভশ্রী একসময় বাঁধা পড়েন সাতপাকে। জন্ম হয় তাঁদের একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর। রুক্মিণী ও দেব এখনও বিয়ে করেননি। তবে সব অনুষ্ঠানে একসাথে দেখা যায় তাঁদের। এছাড়াও এই জুটি একসাথে বেড়াতে যান ও সেই ছবি তাঁরা নিজেরাই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এই ধরনের ইন্সটাগ্রাম রিল দেব ও শুভশ্রীর নিজস্ব ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলতে পারে, তা নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন তাঁদের অনুরাগীদের একাংশ। একটি সম্পর্ককে তাঁরা নাম দিয়েছেন ‘হামারি অধুরি কহানি’। একই ঘটনা ঘটেছিল গত বছরের আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে।

কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সন রাজকে যখন শুভশ্রী উত্তরীয় পরিয়ে সম্বর্ধনা দিয়েছিলেন, সেই সময় বিগ স্ক্রিনে ভেসে উঠেছিল রাজের প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র মুখ। রাজের সাথে ব্রেক-আপের পর মানসিক অবসাদে ডুবে গিয়েছিলেন মিমি। কিন্তু বর্তমানে তিনি কেরিয়ারের প্রতি ফোকাসড। কাটিয়ে ফেলেছেন অবসাদও। সেলিব্রিটি হলেও রাজ, শুভশ্রী, মিমি, দেব সকলেই মানুষ। অবচেতন মনে কিছু অনুভূতিকে চাপা দিয়ে এগিয়ে যেতে চাইছেন তাঁরা। কিন্তু কিছু উৎসাহী ব্যক্তি তাঁদের নিজেদের ভিউ বাড়ানোর জন্য ও মুখরোচক গসিপ তৈরির কারণে অযথা এই ধরনের রিল বানিয়ে আবারও তাঁদের বিব্রত করতে উঠে-পড়ে লেগেছেন যা সঠিক নয়।

Related Articles