Advertisements

প্রতি মুহূর্ত ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর, এই ওয়েব সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

উল্লু সারা বছর ধরে প্রাপ্তবয়স্ক বিনোদনের যোগান দিয়ে চলেছে সাবস্ক্রাইবারদের। তবে যাঁরা এই অ্যাপের সাবস্ক্রিপশন নিতে ইচ্ছুক নন, তাঁদেরও টেনে আনার দায়িত্ব নিয়েছে উল্লু। এই অ্যাপের ইউটিউব চ্যানেলের দৌলতে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের ট্রেলার। ট্রেলারগুলি এমনভাবেই নির্মাণ করা হয় যাতে তা দেখার পর দর্শক অন্তত এক মাসের জন্য উল্লুর সাবস্ক্রিপশন নেন। বাস্তবে তা ঘটছে। চলতি বছরের 5 ই মে উল্লুতে স্ট্রিম হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘দেবরানি জেঠানি অউর উও পার্ট টু’। এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছিল গত 30 শে এপ্রিল।

‘দেবরানি জেঠানি অউর উও পার্ট টু’-র কাহিনীর কেন্দ্রে রয়েছে একটি গ্রামীণ পরিবার। ট্রেলারের শুরুতে দেখা যায়, এক নারী ও এক পুরুষ অন্তরঙ্গ। পুরুষটি মেয়েটিকে বলে, সে সিদ্ধান্ত নিয়েছে, প্রেমিকার বাবার কাছে গিয়ে তার মেয়েকে বিয়ে করার প্রস্তাব দেবে। কিন্তু মেয়েটির বাবা তার আগেই জানতে পেরে দুজনকে হাতেনাতে ধরে। মেয়েটি বলে, তারা একে অপরকে ভালোবাসে ও বিয়ে করতে চায়। কিন্তু মেয়েটির বাবা তাকে ঘরে বন্দি করে রাখে ও বলে, সে বেঁচে থাকতে এই বিয়ে হতে দেবে না। মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যায়। ঘটনাচক্রে মেয়েটির প্রেমিক এক বিবাহিত মহিলার সাথে পরকীয়ায় লিপ্ত হয়।

কিন্তু এর মধ্যেই পুরুষটির প্রেমিকা ফিরে আসে। সে তার প্রেমিককে বলে, স্বামীর কাছে ফিরে যেতে চায় না সে। কিন্তু তাকে আপন করে নিতে চায় না মেয়েটির প্রেমিক। অপরদিকে বিবাহিত মহিলা পুরুষটিকে শারীরিক নিগ্রহের হুমকি দেয়। কিন্তু পুরুষটি তার প্রেমিকাকে বলে, সে তাকে নিয়ে গ্রাম থেকে বহু দূরে চলে যাবে। প্রেমিকাকে সে আশ্বস্ত করে বলে, গ্রাম ছেড়ে পালিয়ে যাওয়ার ব্যবস্থা হয়ে গিয়েছে। রাতে নদীর ধারে মেয়েটিকে আসতে বলে সে। মেয়েটি নদীর ধারে এলে পুরুষটি তাকে শ্বাসরোধ করে মেরে ফেলে নদীর জলে ভাসিয়ে দেয়।

পুরুষটি কি সত্যিই নিজেকে বাঁচাতে পারবে আইনের হাত থেকে? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে উল্লু অ্যাপ।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow