whatsapp channel

Dhanush-Aishwariya: শ্রুতি হাসানের কারণেই ভাঙন ধরল ধনুশ-ঐশ্বর্যর দাম্পত্যে?

গতকাল রাত থেকেই দক্ষিণী তারকা ধনুশ (Dhanush) ও তাঁর স্ত্রী প্রযোজক ঐশ্বর্য (Aishwarya)-র বিবাহ বিচ্ছেদের পোস্ট ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আঠারো বছরের দাম্পত্যে ইতি টেনেছেন ধনুশ ও ঐশ্বর্য।

Avatar

HoopHaap Digital Media

গতকাল রাত থেকেই দক্ষিণী তারকা ধনুশ (Dhanush) ও তাঁর স্ত্রী প্রযোজক ঐশ্বর্য (Aishwarya)-র বিবাহ বিচ্ছেদের পোস্ট ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আঠারো বছরের দাম্পত্যে ইতি টেনেছেন ধনুশ ও ঐশ্বর্য।

গতকাল টুইটার ও ইন্সটাগ্রামে ধনুশ ও ঐশ্বর্য নিজেদের তরফে একটি মিডিয়া বিবৃতি শেয়ার করে লিখেছেন, আঠারো বছর বন্ধু, দম্পতি ও অভিভাবক হিসাবে একসঙ্গে ছিলেন তাঁরা। একে অপরের শুভাকাঙ্খী ছিলেন। এই যাত্রা কেবলই একে অপরকে সঙ্গ দেওয়ার, বোঝার, বেড়ে ওঠার। একে অপরের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তার সাথে মিলেমিশে যাওয়ার দিন ছিল। বর্তমানে তাঁরা দুজনে এমন জায়গায় দাঁড়িয়ে রয়েছেন, তাঁদের পথ আলাদা হয়ে গিয়েছে। এই কারণে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, দম্পতি হিসাবে তাঁরা আলাদা পথে হাঁটবেন ও স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার সময় নেবেন।

ধনুশ ও ঐশ্বর্যর বিচ্ছেদের কারণ প্রকাশ্যে না এলেও অনেকের ধারণা কয়েক বছর আগে কমল হাসান (Kamal Hasan)-এর কন্যা শ্রুতি হাসান (Shruti Hasan)-এর সঙ্গে ধনুশের সম্পর্ক নিয়ে রটনা হয়েছিল। সম্ভবতঃ সেই রটনার জেরেই এবার ভেঙে গেল ঐশ্বর্য ও ধনুশের সংসার। ধনুশের বোন ছিলেন ঐশ্বর্যর বন্ধু। রজনীকান্ত (RajniKanth)-এর কন্যা ঐশ্বর্যর প্রসঙ্গে ধনুশ বরাবর বলতেন, ঐশ্বর্য তাঁর বোনের পাশাপাশি তাঁরও ভালো বন্ধু। কিন্তু সময়ের সাথে তাঁদের সম্পর্কের প্রকৃত রূপ সামনে আসে। 2004 সালের 18 ই নভেম্বর রজনীকান্তের বাড়িতে ধনুশ ও ঐশ্বর্যর বিয়ে হয়। এই বিয়েতে উপস্থিত ছিলেন তাবড় রাজনীতিবিদ ও ফিল্মস্টাররা।

2006 সালে ধনুশ ও ঐশ্বর্যর বড় ছেলে যাত্রা রাজা (Yatra Raja) ও 2010 সালে ছোট ছেলে লিঙ্গা রাজা (Linga Raja)-র জন্ম হয়। পেশায় গায়িকা ঐশ্বর্য 2012 সালে ‘3’ ফিল্মের মাধ্যমে পরিচালনায় ডেবিউ করেন। এই ফিল্মে ধনুশ ও নিজের ছোটবেলার বন্ধু শ্রুতিকে কাস্ট করেন তিনি। এই ফিল্মে ধনুশের কন্ঠে ‘কোলাভেরি ডি’ গানটি সর্বত্র জনপ্রিয়তা লাভ করে। ‘3’ ফিল্মের শুটিংয়ের সময় ধনুশ ও শ্রুতির সম্পর্ক নিয়ে রটনা শুরু হয়। একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে শ্রুতি বলেন, তিনি কাউকে কৈফিয়ৎ দিতে চান না কারণ ধনুশ তাঁর খুব ভালো বন্ধু। তিনি জানান, ‘3’ ফিল্মে অভিনয় করার জন্য ধনুশ তাঁকে উৎসাহ দিয়েছেন। সবাই যখন তাঁর প্রতি অনাস্থা দেখিয়েছেন, তখন ধনুশ শ্রুতির প্রতি বিশ্বাস রেখেছেন। এই কারণে গুজবে কান দিয়ে তিনি নিজেদের সম্পর্ক নষ্ট করতে চান না।

ঐশ্বর্য বলেন, ধনুশ ও শ্রুতিকে নিয়ে রটনা গুজব ভিত্তিহীন। এরপরেই শান্তনু হাজারিকা (Shantanu Hazarika)-র সাথে শ্রুতির সম্পর্ক সামনে আসে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media