Hoop VideoRegional

Viral: আম্রপালির সঙ্গে রোম্যান্সে মাতলেন নিরহুয়া, চরম ঘনিষ্ঠ নাচের ভিডিও দেখলে লজ্জা পাবেন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া ও আম্রপালির জুটি সবসময় সুপার হিট। যখনই এরা পর্দায় আসে তখনই এরা হিট সিনেমা উপহার দেন দর্শকদের। এদের অনস্ক্রিন রোম্যান্স দেখার জন্য মুখিয়ে থাকে ভক্তরা। ঠিক এই জন্যেই এই জুটি একসঙ্গে বহু সিনেমা করে থাকেন। সম্প্রতি, Sipahi বলে একটি ভোজপুরি সিনেমায় অভিনয় করেন এই দুজন তারকা। সিনেমাটি সেইসময় হিট হলেও আজকের দিনে এর মিউজিক ভিডিও দ্বিগুণ হিট।

নিরহুয়ার সঙ্গে আম্রপালি দুবের জুটি ভোজপুরি জগতের এক নম্বর জুটি বলা যায়। সেইজন্যেই, এই জুটির ভিডিও যখন সোশ্যাল মিডিয়ায় ঘরে আসে দর্শকরা ভিড় জমায় সোশ্যাল মিডিয়ার পাতায়। এখনও পর্যন্ত এই জুটির ‘দিল মে হোলা গুডগুড়ি’ (Dilwa Me Hola Gudgudiya) গানটি পুনরায় জনপ্রিয়তা পেয়েছে ইউটিউবে। গানটি গেয়েছেন বিখ্যাত শিল্পী খেসরি লাল যাদব এবং হানি বি ( Khesari Lal Yadav and Honey B).

গানের ভিডিওতে দেখা যাচ্ছে আম্রপালির পরনে রয়েছে লাল হলুদ এর ছোট্ট লাহেঙ্গা চোলি। অন্যদিকে, দীনেশ লাল যাদবের পরনে রয়েছে একই লাল হলুদ কম্বিনেশনের পোশাক।

ভিডিও দেখা যাচ্ছে দুজন দুজনের চরম ঘনিষ্ঠ। আম্রপালির শরীর ঘেঁষে নাচ করে চলেছেন নিরহুয়া। নায়িকার ঠোঁটে, পেটে উষ্ণ চুম্বনে ভরিয়ে দিচ্ছেন নায়ক নিরহুয়া। এই দুই তারকার গরম রোম্যান্স দেখে তাজ্জব বহু অনুরাগী। অনেকের ধারণা বাস্তবেও হয়তো এরা প্রেম করছেন। যাইহোক, যদি আপনিও এর আনন্দ নিতে চান তবে একান্তে দেখুন এই জুটির নাচের ক্লিপিং। বাচ্চাদের সামনে এই ধরনের বোল্ড নাচের দৃশ্য না দেখাই ভালো। রইলো ভিডিও দেখার জন্য.

whatsapp logo