Hoop VideoHoop Viral

VIRAL: বেডরুমে আম্রপালির সঙ্গে এইভাবে বিছানা গরম করলেন নিরাহুয়া, দরজা বন্ধ করে দেখুন

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ‘মাজা মেরে মে তুরবা গহনবা’ গানের ভিডিওতে আম্রপালির সঙ্গে উষ্ণ রোম্যান্সে মত্ত হতে দেখা গিয়েছে নিরাহুয়াকে। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে বিছানায় আম্রপালির সঙ্গে আদরের খেলায় মেতে উঠেছেন নিরাহুয়া। নায়িকার পরণে শাড়ি, অন্যদিকে নায়কের গায়ে রয়েছে কুর্তা পায়জামা। এভাবেই কখনো বিছানায়, কখনো উঠোনের মাঝে খাটিয়ার উপর, কখনো দরজার আড়ালে, আবার কখনো সিঁড়ির উপরে শরীরের খেলায় মেতে উঠলেন দুজন। ঠিক যেন দাম্পত্য প্রেমের জোয়ারে ভাসছেন দুজন। তাই নায়কের আদর ও চুম্বনে লজ্জায় লাল হতে দেখা গেছে দুজনকে। এককথায় ভিডিওর পরতে পরতে স্বাভাবিক রোমান্সের দৃশ্যকে ফুটিয়ে তুলেছেন তারা দুজনে।

ইউটিউবে ‘এসআরকে মিউজিক’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ‘নিরাহুয়া হিন্দুস্তানী-৩’ ছবির এই গানটি গেছেন অলোক কুমার ও কল্পনা সিং। ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন গানটি। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী গান।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা