whatsapp channel

VIRAL: সোফার উপর জড়াজড়ি করে রোমান্স নিরাহুয়া-আম্রপালির, ভিডিও দেখলেই মজা পাবেন

বর্তমানে চলচ্চিত্র থেকে মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমানে চলচ্চিত্র থেকে মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও সিনেমার। সিনেমায় মজাদার কাহিনীর সঙ্গে একশন, গানে উত্তেজনাপূর্ণ চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার অন্তরঙ্গ দৃশ্য, এইসব কারণেই সুপারহিট হয় ভোজপুরী বিনোদন জগতের যেকোনো কন্টেন্ট। সেজন্যই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যাও অগণিত।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে হার্টথ্রব নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। এই ভিডিওটি একটি এলবামের গানের ভিডিও। এই ভিডিওতে দুজনকেই প্রাণ খুলে রোমান্স করতে দেখা গেছে। ভিডিওর শুরুতেই অন্ধকার ছাদের উপর ফিনফিনে সবুজ শাড়িতে ধরা দিয়েছেন নায়িকা। প্রথমে ছাদের উপর, তারপর বসার ঘরে সোফার উপর এবং শেষমেষ বেডরুমে বিছানার উপর উদ্যাম রোমান্স করতে দেখা যায় দুজনকে। তাদের রোমান্স যেন ছাপিয়ে গেছে সবকিছুকে। যেন আদরে আদরে বাঁধ ভেঙেছে তাদের যৌবনের।

ইউটিউবে ‘স্পিড রেকর্ডস ভোজপুরী’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এটি একটি এলবামের গান। এই গানটি গেয়েছেন অন্তরা সিং প্রিয়াঙ্কা ও খোদ নায়ক দীনেশ লাল যাদব। এই গানটি লিখেছেন সোনু সুধাকর, গানটির সুর দিয়েছেন শংকর সিং। এর এই রোমান্টিক গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। তাই মুহূর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা