Hoop StoryHoop Viral

‘বাজলো তোমার আলোর বেণু’ গানে দুর্দান্ত নেচে তাক লাগাল পান্তা ভাতের কুন্ডু

বেশ কয়েক বছর আগে জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স ‘বাংলা ডান্স’ এ নেচে সকলের মন জয় করে নিয়েছিলেন দীপান্বিতা কুন্ডু। নাদুস নুদুস চেহারার ছোট্ট একরত্যি মেয়ের নাচের ভঙ্গিমা দেখে অবাক হয়েছিলেন বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তী। মিঠুন চক্রবর্তী ভালোবেসে তার নামটা পাল্টে দিয়েছিলেন।

দীপান্বিতা কুন্ডুর জায়গায় তিনি তাকে ‘পান্তা ভাতের কুন্ডু’ বলে ডাকতেন। সেই ছোট্ট পান্তা ভাতের কুন্ডু এত বছর পরে অনেকটাই বড় হয়ে গেছে। কিন্তু নাচ ছাড়তে পারেননি। সেই গোলগাল চেহারার খানিকটা পরিবর্তন হলেও একেবারে দেখলে আপনি চট করে বুঝতেই পারবেন এই সেই ‘পান্তা ভাতের কুন্ডু’।

সম্প্রতি ‘বাজলো তোমার আলোর বেণু’ গানের সঙ্গে নাচ নেচে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন দীপান্বিতা কুন্ডু। লাল শাড়ি, কালো ব্লাউজ, আর মাথায় টিকলি পরে অপূর্ব সুন্দর সেজে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ৫০ হাজার মানুষ দেখে ফেলেছে। সেই সাথে সাথে কমেন্টে উঠেছে প্রশংসার। এর থেকেই বোঝা যাচ্ছে বড় হয়েও দীপান্বিতা কুন্ডুর ফ্যান ফলোইং এতটুকু কমেনি। দেখে নিন সেই ভিডিও।

Related Articles