whatsapp channel

Web Series: বিছানায় ঘনিষ্ঠ হতে গিয়ে চরম বিপদে পড়ল যুবক, একা বসে দেখুন সাহসী এই সিরিজ

সিনেমা সিরিয়ালের দর্শক যেমন প্রচুর, এখন ওয়েব সিরিজের (Web Series) ভিউও বাড়ছে লাফিয়ে। ডিজিটাল বিনোদনের সবথেকে জনপ্রিয় মাধ্যমের প্রসঙ্গ যদি ওঠে তবে তা নিঃসন্দেহে হবে ওয়েব সিরিজ। এক ছাদের তলায়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সিনেমা সিরিয়ালের দর্শক যেমন প্রচুর, এখন ওয়েব সিরিজের (Web Series) ভিউও বাড়ছে লাফিয়ে। ডিজিটাল বিনোদনের সবথেকে জনপ্রিয় মাধ্যমের প্রসঙ্গ যদি ওঠে তবে তা নিঃসন্দেহে হবে ওয়েব সিরিজ। এক ছাদের তলায় হরেক ধরণের বিনোদনের জন্য ওয়েব সিরিজের থেকে ভালো আর কিছু হতে পারে না। তাই দিনকে দিন জনপ্রিয়তাও বাড়ছে ওয়েব সিরিজের। লঞ্চ হচ্ছে নতুন নতুন প্ল্যাটফর্ম।

Advertisements

বিভিন্ন ভাষার সিনেমা থেকে শুরু করে হরেক ধরণের ওয়েব সিরিজ, টেলিভিশন শো সব কিছুই উপলব্ধ রয়েছে। উপরন্তু সাবস্ক্রিপশনের অঙ্কটা যথেষ্ট কম হওয়াতে বেশিরভাগ মানুষই বাড়িতে বসে বিনোদনের খোঁজই করেন। তাই ডিজিটাল প্ল্যাটফর্ম গুলির রমরমা বাড়ছে দিনকে দিন। তবে ওয়েব সিরিজের মধ্যে অ্যাডাল্ট কনটেন্টের খোঁজ করলে তার জন্য রয়েছে কিছু ভিন্ন প্ল্যাটফর্ম। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি।

Advertisements

Web Series: বিছানায় ঘনিষ্ঠ হতে গিয়ে চরম বিপদে পড়ল যুবক, একা বসে দেখুন সাহসী এই সিরিজ

Advertisements

অ্যাডাল্ট কনটেন্ট দেখার জন্য এখন দর্শকদের অন্যতম পছন্দের মাধ্যম OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। ১৮+ ওয়েব সিরিজ যার অন্য নাম ‘এরোটিকা’ দেখার দর্শক এখন ক্রমেই বাড়ছে। সিনেমা সিরিয়াল আগের থেকে অনেকটা বেশি সাবালক হলেও ওয়েব সিরিজের ধারে কাছে এখনো আসতে পারবে না কোনো মাধ্যমই। একাধিক প্ল্যাটফর্মের মাঝে শুধুমাত্র বোল্ড ওয়েব সিরিজ দেখার জন্যই রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্ম। একটি নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনলেই দর্শকরা দেখতে পারবেন সব সিরিজ।

Advertisements

সম্প্রতি বুল অরিজিনালস প্ল্যাটফর্মে ‘ছাতরি’ নামের একটি সিরিজ লঞ্চ হয়েছে। গল্প অনুযায়ী, এক সেলসম্যান বিক্রি করার আগে জিনিস ব্যবহার করেন নিজে। এই করতে গিয়ে একদিন বিপদে পড়েন তিনি। মাত্র কয়েক দিন আগে লঞ্চ হওয়া টিজারটিতে এর মধ্যেই ১৫ হাজার ভিউজ হয়ে গিয়েছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই