Bengali SerialHoop Plus

রাজকীয় জাঁকজমকে মা বাবার বিবাহবার্ষিকী পালন করলেন রাণীমা দিতিপ্রিয়া, রইলো সেই ছবি

স্কুলের গন্ডিতে থাকাকালীন ধারাবাহিকের রিড রোলে অভিনয় করছেন এই মেয়ে৷ স্কুলের গন্ডি পেড়োতে না পেড়োতে এখন বড়পর্দাতেও অভিনয় শুরু করে ফেলেছেন সবার প্রিয় দিতিপ্রিয়া রায় থুরি রানী রাসমনি। কাজের সাথে সাথে পড়াশোনাটা বেশ ভালো ভাবে চালাচ্ছেন অভিনেত্রী। স্কুল শেষ হলেও পড়াশোনা এখন শেষ হয়নি। এখন কলেজ পড়ুয়া। করোনার জন্য কলেজ যেতে না পারলেও অনলাইনে চলছে কলেজের ক্লাস। তাহলে বলাই বাহুল্য এই অভিনেত্রী রুপে লক্ষী আর গুণে সরস্বতী।

আড়াই বছর বয়স থেকে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয়ের সুযোগ পান দিতিপ্রিয়া। ‘করুণাময়ী রাসমনি’ ধারাবাহিকে একটানা সাড়ে তিন বছর ধরে অভিনয় করে চলেছেন এই মেয়ে। তবু এই ধারাবাহিকে অভিনয় করতে করতে হাঁফিয়ে যায়নি। কলেজে পড়ার পাশাপাশি এখন ধারাবাহিক আর সিনেমা দুইতে সাবলীল ভাবে অভিনয় করছেন দিতিপ্রিয়া। সম্প্রতি দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। ঠিক সেখান থেকেই শুরু হবে অপুর যাত্রা মানে অভিযাত্রিক। এই ছবিতে অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। এবার এই সিনেমা ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-তে জায়গা অপুর ট্রিলোজি ‘অভিযাত্রিক।

২০২১ সালের শুরুতে রানী রাসমনির জন্য ইতিমধ্যে দিতিপ্রিয়া সেরা নায়িকার খেতাব জয় করে নিয়েছেন। এরপর অভিনয় জগতে আরো এক নতুন পলক লাগতে চলেছে অভিনেত্রীর। উত্তম কুমারের জীবনী নিয়ে পরিচালক অতনু বোস করতে চলেছে একটি নতুন ছবি, এই ছবির মাধ্যমে পরিচালক উত্তম সুচিত্রার সেই কেমিস্ট্রিকে আবার ফিরিয়ে নিয়ে আসা হবে। পাশাপাশি সাবিত্রীর চরিত্রে আনা হবে এক বিশেষ মাত্রা। উত্তম সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন শ্বাশত – ঋতুপর্ণা। আর ক্লাসিক চরিত্র সাবিত্রী দেবীর ভূমিকায় থাকছেন সকলের প্রিয় রাণীমা দিতিপ্রিয়া। ইতিমধ্যে ছবির শুভ মহরত হয়ে গিয়েছে। সাবিত্রী দেবীর চরিত্রে অভিনয় করতে পেরে বেশ আনন্দিত অভিনেত্রী।

সম্প্রতি দিতিপ্রিয়ার বাবা মায়ের ২২ তম বিবাহ বার্ষিকী ছিল। অভিনেত্রী বাবা মায়ের একমাত্র আদুরে মেয়ে। মেয়ে এখন জনপ্রিয়তার শীর্ষে। মা বাবার বিবাহ বার্ষিকী বেশ জাঁকিয়ে উদযাপন করলেন অভিনেত্রী। আর সেই সব মুহূর্ত ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার নিজের বাবা মায়ের সাথে একসাথে ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এই ছবিতে অভিনেত্রী সাদা রঙের শর্ট ড্রেসে সুন্দরীকে পাওয়া গেল। অভিনেত্রীর বাবা মা নীল রঙে সেজেছিলেন। একসাথে কেক কাটলেন আর সেই মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী৷ ক্যপশানে লিখলেন,”মিঃ রায় আর মিসেস রায়ের ২২ তম বিবাহ -বার্ষিকী উদযাপন”। এরপর অনুরাগীরা শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles