Hoop Viral

Video: ব্লাউজ ছাড়া ‘ডোলা রে’ গানে নৌকার উপর দুরন্ত নাচ এই মেয়ের, দেখুন ভিডিও

মানুষ যদি জীবনে উন্নতি করতে চায় এবং তার প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে চায়, বর্তমানে খুব একটা বেশি কষ্ট করতে হয় না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে পৌঁছে যেতে পারে মানুষের মনের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় যারা যারা নিজের প্রতিভাকে প্রমাণ করে মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গেছেন, তাদের মধ্যে এক অন্যতম হলেন শ্রীতমা বৈদ্য। ওয়েস্টার্ন, লোকগীতি, রবীন্দ্র সংগীত যে কোন গানের সঙ্গে নাচতেই তিনি ভীষণ পারদর্শে।

সোশ্যাল মিডিয়াতে তার নাচ দেওয়ার সাথে সাথে এই পৌঁছে যায় লক্ষ লক্ষ ভক্তদের কাছে। ফ্যান ফলোয়ারসের সংখ্যা মোটেই কম নয়, সম্প্রতি তিনি ডান্স বাংলা ডান্সের পার্টিসিপেট করেছিলেন। youtube সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় তিন লোকের কাছাকাছি লোক নাচ এবং অসাধারণ সৌন্দর্যের জন্য সকলের মন কেড়ে নিয়েছেন, লম্বা চুল যা দেখে কিন্তু যে কেউ ফিদা হয়ে যেতে পারেন।

বেশ কিছুদিন আগে তিনি তার ইনস্টাগ্রামে ‘দেবদাসের’ একটি গান অসাধারণ নেচে তিনি সোশ্যাল মিডিয়ার একেবারে আগুন ধরিয়ে দিয়েছিলেন। ব্লাউজ ছাড়া লাল পাড় সাদা শাড়ি পরে নেচেছিলেন তিনি। নজর কেড়েছিল তার অসাধারণ লম্বা কোঁকড়া চুল। খোলা আকাশের নিচে নৌকার উপরের ডোলারে ডোলা গানের সঙ্গে নেচেছেন। তিনি খোলা পিঠে, হাতে পরেছেন শাঁখা, পলা দেখতে তাকে ভীষণ সুন্দর লাগছে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সম্প্রতি অসাধারণ এই ভিডিওটি মানুষের বেশ মন জয় করেছে তবে বর্তমানে শ্রীতমা, এখন টিভি সিরিয়ালে ও কাজ করছেন। তার অসাধারণ অভিনয় ক্ষমতা দেখেও প্রত্যেকের কিন্তু রীতি মতন পাগল হয়ে গেছেন।

সিনেমাতে যেভাবে বা পোশাকে মাধুরী দীক্ষিত তার ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা গিয়েছিল। অত সাজগোজ না করে একেবারে সাধারণভাবেই তিনি এই নাচ এই গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। তবে আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, তাহলে অবশ্যই আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ নাচ।

Related Articles