Hoop VideoHoop Viral

VIDEO: ঘোমটা টেনে কোমর নাচিয়ে পুরুষদের ঘুম কাড়লেন ডোলি শর্মা, বাচ্চাদের সামনে দেখবেন না

হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারি (Rachna Tiwari)-র জনপ্রিয়তা ক্রমবর্ধমান। অধিকাংশ ক্ষেত্রেই রচনা ‘ওয়েট ডান্স’ করেন। মঞ্চে জলের বোতল হাতে ওঠেন রচনা। নাচের মাঝে নিজের গায়ে জল ঢালেন তিনি। ভিজতে থাকে তাঁর শরীর। টাইট সালোয়ার-কামিজের মাধ্যমে ফুটে ওঠে শরীরের প্রতিটি রেখা। বর্তমানে রচনা একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। চ্যানেলটির নাম ‘রচনা তিওয়ারি সোনোটেক’। তবে এই ইউটিউব চ্যানেলে রচনা ছাড়াও পোস্ট করা হয় অন্যান্য হরিয়ানভি নৃত্যশিল্পীদের ডান্স ভিডিও। চলতি বছরের 23 শে মে এই ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছিল ডোলি শর্মা (Doli Sharma)-র ডান্স ভিডিও।

ইতিমধ্যেই এই ডান্স ভিডিওটির ভিউ অতিক্রম করেছে সাড়ে ছয় লক্ষ। ভিডিওতে ডোলির পরনে রয়েছে হালকা সবুজ রঙের টাইট সালোয়ার-কামিজ। সালোয়ার-কামিজ জুড়ে রয়েছে ব্রোকেডের কারুকার্য। কামিজের নেকলাইন যদি ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে ডোলির ক্লিভেজ। নাচের শুরুতে ডোলি মাথা ও মুখমন্ডল ঘোমটায় আবৃত করে নেন। তবে নাচতে নাচতে একসময় ঘোমটা সরিয়েও দেন ডোলি। ইতিমধ্যেই একজন পুরুষ দর্শক তাঁর কোলে শিশুপুত্রকে নিয়ে মঞ্চের সামনে আসেন। ওই ব্যক্তির সামনে গিয়ে নাচ দেখাতে শুরু করেন ডোলি। তবে তিনি অন্য শিল্পীদের মতো মঞ্চে ঘুরে না বেড়িয়ে নাচ করেছেন।

বাদ যায়নি কখনও সখনও ক্লিভেজ শো-অফ ও বুটি ডান্স। একবার নাচতে নাচতে পড়ে যেতে গিয়েও সামলে নিয়েছেন ডোলি। নাচের শেষে মঞ্চের কাছে এক ব্যক্তি এসে ডোলির হাতে তুলে দেন কিছু টাকা।

মঞ্চে ডোলি নেচেছেন ‘ঠাডা ভার্তার’ গানের সাথে। গানটি গেয়েছেন লোকসঙ্গীত শিল্পী রামকুমার লখা (Ramkumar Lakha)।

whatsapp logo