whatsapp channel

কাজলকে বিছানায় পেয়ে শরীরের খেলা দেখালেন খেসারিলাল যাদব, বাচ্চাদের সামনে দেখবেন না

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)-এর সাথে কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র জুটি ভোজপুরি ফিল্মে সুপারহিট। এই জুটি দর্শকদের পাশাপাশি প্রযোজক-পরিচালকদের যথেষ্ট পছন্দের। ফলে এই জুটিকে একাধিক ফিল্মে দেখা গিয়েছে। প্রত্যেকটি ফিল্ম…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)-এর সাথে কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র জুটি ভোজপুরি ফিল্মে সুপারহিট। এই জুটি দর্শকদের পাশাপাশি প্রযোজক-পরিচালকদের যথেষ্ট পছন্দের। ফলে এই জুটিকে একাধিক ফিল্মে দেখা গিয়েছে। প্রত্যেকটি ফিল্ম ব্লকবাস্টার হিট। এই ফিল্মগুলির মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘ইন্তেকাম’। ফিল্মটি রিলিজ করেছিল 2016 সালে। ‘ইন্তেকাম’-এর গান ‘বদনাম ভইল জওয়ানিয়া’ এখনও অবধি সুপারহিট।

Advertisements

গানের শুরুতে দেখা যায়, নীল রঙের শিফন শাড়ি ও সাদা স্লিভলেস ব্লাউজ পরে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নাচছেন কাজল। ধীরে ধীরে এগিয়ে আসেন খেসারিলাল। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের টি-শার্ট, নীল ডেনিম জ্যাকেট ও একই ধরনের ট্রাউজার। খেসারিলালের পথে এসে দাঁড়ান কাজল। তিনি খেসারিলালকে ভালোবাসতে চান। খেসারিলালের চারপাশ ঘুরে নাচতে থাকেন কাজল। কিন্তু নায়ক তাঁকে প্রথমে পাত্তা দিতে চান না। কাজল তাঁকে জড়িয়ে ধরলে নিজেকে ছাড়িয়ে নেন খেসারিলাল। কাজল গানের সুরে তাঁকে বলেন একটু দাঁড়িয়ে যেতে। খেসারিলালের কাছে ভালোবাসার আবেদন করেন কাজল। খেসারিলালকে নিজের কাছে টেনে নিতে চান তিনি।

Advertisements

কিন্তু বিয়ের আগে কাজলের সাথে ঘনিষ্ঠ হতে চান না খেসারিলাল। তিনি নিজেকে বদনাম করতে চান না। কাজলকেও সংযত করতে চান। একসময় রাতে বাগানের মাঝেই আগুন জ্বালান কাজল। খেসারিলালকে আকৃষ্ট করতে চান তিনি। খেসারিলাল কাজলের কাছে এসে বলেন, উত্তেজনায় হুঁশ হারালে চলবে না। কিন্তু তবু মন ছুঁতে চায় কাজলকে। কাজল একসময় খেসারিলালকে মাটিতে ফেলে তাঁর উপর শুয়ে পড়েন। বুক থেকে খসে যায় আঁচল।

Advertisements

তিনি অন্তরঙ্গ হতে চান নায়কের সাথে। একসময় বেডরুমে পৌঁছে যান কাজল ও খেসারিলাল। কাজলের পরনে দেখা যায় গোলাপি রাতপোশাক। নায়িকার কাছে হার মানতেই হয় খেসারিলালকে।

Advertisements
whatsapp logo
Advertisements