whatsapp channel

ছিল পাতা হয়ে গেল প্রজাপতি, অদ্ভুত ঘটনা দেখে হতবাক নেটিজেনরা, তুমুল ভাইরাল ভিডিও

কখনো পাতা তো কখনো প্রজাপতি এমন অদ্ভুত দৃশ্য দেখে অবাক হয়ে গেছে নেট নাগরিকরা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটি শুকনো পাতাকে টোকা দিতেই প্রজাপতি উড়ে চলে…

Avatar

HoopHaap Digital Media

কখনো পাতা তো কখনো প্রজাপতি এমন অদ্ভুত দৃশ্য দেখে অবাক হয়ে গেছে নেট নাগরিকরা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটি শুকনো পাতাকে টোকা দিতেই প্রজাপতি উড়ে চলে যাচ্ছে। না এটা কোনও ম্যাজিক নয়, আসলে প্রজাপতিটির পাখনার উল্টোপিঠে একেবারে শুকনো পাতার মতন। হঠাৎ করে দেখলে আপনি বুঝতে পারবেন না সেটা প্রজাপতি না গাছের শুকনো পাতা।

সম্প্রতি এই অদ্ভুত টাইপের প্রজাপতি দেখে নেট নাগরিকরা বেশ অবাক হয়েছেন। প্রজাপতি মানুষের মন ভালো করে। প্রজাপতির ডানার রংবেরঙের রং, মানুষের মনকে ভীষণ শান্তি দেয়। কিন্তু এই অদ্ভুত রূপের প্রজাপতি সাধারণত মানুষ খুব একটা দেখতে পাননা। এটি বিদেশেই পাওয়া যায়। তবে বিদেশের কোথা থেকে এই প্রজাপতিটি পাওয়া গেছে তা ভিডিওটি থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে না। তবে এমন অদ্ভুত টাইপের প্রজাপতি দেখে নাগরিকরা বেশ অবাক হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই এই ভিডিওটি রীতিমতন ভাইরাল হয়েছে। বিশেষত যারা পশু প্রেমিক মানুষ আছেন তারা এই অদ্ভুত টাইপের প্রজাপতি দেখে রীতিমত অবাক হয়ে গেছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই সমস্ত ভিডিও দেখার জন্য টেলিভিশনের পর্দার উপরে হাঁ করে বসে থাকতে হতো। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেই আর সোশ্যাল মিডিয়ায় ইতিউতি আনাগোনা করলেই এরকম ভিডিও বেশ চোখে পড়ে। আর মানুষের হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকার আরেকটি উপকারিতা হলো রাস্তাঘাটে যখন তখন বিশেষ কোনো ঘটনা দেখলে তারা ক্যামেরাবন্দি করে নিতে পারে। এর জন্য আলাদা করে ক্যামেরা নিয়ে ঘোরার কোন প্রয়োজন হয় না। আর ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়ার নানান রকম মাধ্যম হওয়ার ফলে এই বিশেষ ঘটনাবলী সবার মধ্যে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগে না।

দেখে নিন ভিডিওটি-»

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media