Hoop VideoHoop Viral

তুমুল উত্তেজনায় ভরপুর এই ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

বর্তমানে সিনেমা আর সিরিয়ালের পাশাপাশি এখন সাধারন মানুষের বিনোদনের ক্ষেত্রে পরিণত হয়েছে ওয়েব সিরিজ। যা দেখার জন্য মানুষ ভিড় জমায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন OTTপ্ল্যাটফর্মে। প্রত্যেকটি ওয়েব সিরিজ একাধিক বোর্ড দৃশ্যের জন্য সকলের কাছে প্রিয় হয়ে উঠছে। অভিনেতা অভিনেত্রীদের মাখো মাখো রোমান্স দেখেই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে যে সমস্ত সাহসী দৃশ্য টেলিভিশনের পর্দায় দেখানো সম্ভব হয় না সেই সমস্ত সাহসী দৃশ্য এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

‘উল্লু’ ‘দোরাহা পার্ট টু’ নামে আরেকটি রোমান্টিক-ইরোটিক সিরিজ নিয়ে ফিরে এসেছে। সিরিজটির অফিসিয়াল ট্রেলার উন্মোচন করেছেন যেখানে একজন নবদম্পতি মহিলাকে তার স্বামী এবং নতুন প্রেমিকের মধ্যে একটা সম্পর্ক দেখা যায়। ঘটনাটি শুরু হয় এক দম্পতি তাদের প্রথম রাতে অন্তরঙ্গ মুহূর্ত দিয়ে। পরের দিন, নববধূ যখন জেগে ওঠে, সে দেখতে পায়, যে তার স্বামী আসলেই গত রাতে বাড়িতে আসেননি। এই বিষয়টি তাকে বেশ ধাক্কা দেয় এবং অন্য এক ব্যাক্তির কথা ভাবতে বাধ্য হন।

পরে তার বাবা-মা তার জন্য বেছে নেওয়া মহিলাকে বিয়ে করতে সম্মত হয়।তারপর ছোট ভাই তার বড় ভাইকে তার নববধূর স্ত্রীর সাথে দেখা করতে বাধ্য করে, তখন সে তার প্রাক্তন প্রেমিকা ছিল বলে সে একেবারে হতবাক হয়ে যায়। এইভাবে চলতে থাকে গল্প। তবে আপনার যদি খুব ইচ্ছা করে তাহলে আমাদের Hoophaap এর পাতায় আগে দেখে নিন অসাধারণ ট্রেলার –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক