whatsapp channel

স্বামীর অবর্তমানে দেওরের সঙ্গে ঘনিষ্ঠতা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে বিনোদনের বাংলা হোক বা হিন্দি কিংবা ইংরেজি- বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বর্তমান সময়ে বিনোদনের বাংলা হোক বা হিন্দি কিংবা ইংরেজি- বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisements

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। পাশাপাশি এই ওয়েব সিরিজ জগতে এসেছে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী। এছাড়াও সাহসী সব দৃশ্য এইসব সিরিজের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে বর্তমানে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আর এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ইত্যাদি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর।

Advertisements

বিগত সময়ে দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে উল্লু প্ল্যাটফর্মের একটি ওয়েবসিরিজ। এই সিরিজটির নাম হল ‘দোরাহা’। এই সিরিজেও গল্প একটু অন্যরকম। দুই মহিলার বিবাহিত জীবনকে ঘিরে তৈরি সিরিজের গল্প। সেখান থেকে এক মহিলার বিয়ে হয় গ্রামে। কিন্তু বিয়ের পরে দিনই তার স্বামী তাকে বাড়িতে রেখে বাইরে চলে যায়। এই কারণে দেওরের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তার বৌদি। স্বামীর থেকে প্রত্যাশিত শরীর এবং মনের চাহিদা পূরণ করতে হয় দেওরের মাধ্যমে। আর এই সিরিজে রয়েছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য।

Advertisements

এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী ভারতী ঝা। তার বোল্ড বেড সিন দৃশ্য দেখে রাতের ঘুম উড়বে আপনারও। পাশাপাশি সিরিজের চটুল ডায়লগ মন জয় করেছে দর্শকদের। তাই বিগত বছর রিলিজ হওয়া এই সিরিজ এখনো অব্দি ট্রেন্ডিংয়ে রয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media