Hoop PlusHoop ViralTollywood

Ena Saha: বাঙালি কনের সাজে এনা, মল মাসেই লুকিয়ে বিয়ে সারলেন অভিনেত্রী!

পৌষ শেষ হতে আর একদিনই বাকি। মাঘ মাস পড়তেই ফের বিয়ের মরশুম শুরু হয়ে যাবে টলিপাড়ায়। গত বছর বেশ কয়েকজন তারকার বিয়ে হয়েছে টলিউডে। এবার নতুন বছর শুরু হতে না হতেই বিরাট চমক দিলেন অভিনেত্রী এনা সাহা (Ena Saha)। পৌষ মাসেই কনের সাজে বিয়ে সেরে নেট পাড়ায় হইচই ফেলে দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল এনার সিঁদুর দান ভিডিও।

পৌষ মাস ‘মল মাস’ হিসেবে বিবেচিত হয় বাঙালি বিয়ের রীতিতে। এই মাসে সাধারণত বিয়ে হয় না। কিন্তু হঠাৎ করেই বিয়ের ভিডিও শেয়ার করে চমকে দিলেন এনা। ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে অভিনেত্রীর, সেখানে সম্পূর্ণ বাঙালি কনের সাজে দেখা মিলেছে এনার। পরনে লাল পাড় সাদা বেনারসী শাড়ি, ডিপ নেক লাল ব্লাউজ। সর্বাঙ্গে সোনার গয়না পরেছেন তিনি। গলায় একটি চোকার হার এবং একটি বড় হার পরেছেন এনা। হাতে এক গোছা চুড়ি, বালা আর শাঁখা পলা পরেছেন তিনি। কানে বড় দুল, নাকে নথ আর মাথায় টিকলি পরেছেন এনা। কপালে আঁকা সুন্দর চন্দনের কলকা। মাথায় লাল ভেইল আর শোলার মুকুটও পরেছেন তিনি।

পাশে বসা পাত্রের পরনে লাল সাদা ধুতি, সোনালি বুটি দেওয়া পাতলা সাদা উড়নি। গলায় মোটা সোনার হার আর কপালে চন্দনের টিপ। এনার টিকলি তুলে তাঁর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দেন তিনি। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘শুভ বিবাহ’। তবে কি সত্যিই বিয়ে সেরে নিলেন নাকি এনা? পাত্রের পরিচয়ই বা কি? না, এখনই বিয়ে করেননি এনা। আসলে সবটাই কাজের জন্যই। ভিডিওটি তৈরি করেছেন টলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার রুদ্র সাহা। অর্থাৎ বোঝাই যাচ্ছে, ফ্যাশন ফটোশুটের জন্যই এমন কনের সাজ এনার।

প্রসঙ্গত, এনাকে শেষবার দেখা গিয়েছে ‘চিনেবাদাম’ ছবিতে। টেলিভিশনেও কাজ করেছেন তিনি। রাত ভোর বৃষ্টি, বন্ধন, বউ কথা কও এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন এনা। বড়পর্দায় বোঝেনা সে বোঝেনা, চিরদিনই তুমি যে আমার ২, রাজকাহিনীর মতো ছবিতে অভিনয় করেছেন এনা সাহা।

Related Articles