whatsapp channel

পরনে অত্যন্ত সাদামাটা পোশাক, খুদে ভক্তের সঙ্গে আড্ডা দিচ্ছেন অরিজিৎ! রইল ভিডিও

বর্তমান প্রজন্মের কাছে অরিজিৎ সিং হলো একেবারে হার্টথ্রব। বিশেষ করে মেয়েরা অরিজিৎ সিং এর গান পছন্দ করে না এমন খুঁজে পাওয়া যায় না। ২০০৯ সালে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন মার্ডার টু…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান প্রজন্মের কাছে অরিজিৎ সিং হলো একেবারে হার্টথ্রব। বিশেষ করে মেয়েরা অরিজিৎ সিং এর গান পছন্দ করে না এমন খুঁজে পাওয়া যায় না। ২০০৯ সালে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন মার্ডার টু চলচ্চিত্রের ফির মহাব্বাত গানের মধ্য দিয়ে। এরপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি অরিজিৎকে। হিন্দি সিনেমার পাশাপাশি বহু বাংলা চলচ্চিত্রে গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন মুর্শিদাবাদের এই তরুণ যুবক।

কানামাছি, হাওয়াবদল, মিশর রহস্য, হনুমান. কম, চাঁদের পাহাড়, গেম, অপুর পাঁচালী, তিন পাত্তি, চিরদিনই তুমি যে আমার, গল্প হলেও সত্যি, হাইওয়ে, হারকিউলিস, যোদ্ধা, খাদ, কাঠমুন্ডু, পারবনা আমি ছাড়তে তোকে, বেশ করেছি প্রেম করেছি, শুধু তোমারই জন্য, এবি সেন, বাস্তুসাপ, অভিশপ্ত নাইটি, এছাড়াও হিন্দিতে রয়েছে আরো চলচ্চিত্রের গান। এছাড়াও তেলেগু, কানাডা, অসমীয়া, তামিল, মারাঠি ভাষাতেও অনেক গান গেয়েছেন অরিজিৎ।

গানের দৌলতে পরিচিতির শিখরে উঠলেও অরিজিৎ ভুলে যায়নি তার গোড়ার কথা। তিনি জন্মগ্রহণ করেছিলেন পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জে। প্রতিবার দুর্গাপূজার সময় গ্রামের বাড়িতে আসতে ভুলেননা তিনি। কনসার্ট করতে এ দেশ বিদেশে ঘুরে বেড়ালেও জন্মভিটে তাকে এখনো টেনে নিয়ে আসে। সাধারণ জামাকাপড় পড়ে খুদে ফ্যানকে কোলে টেনে নিয়ে গ্রামের বাড়িতে মেতে উঠেছে অরিজিৎ।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media