Hoop Story

১৩ বছর বয়সে বাবা হল এই ছে’লেটি, কী’ভাবে? জানলে চ’মকে যাবেন

বাবা হওয়া কম দায়িত্বের নয়, তিনি ছাতা হয়ে দাঁ’ড়িয়ে থেকে নিজের পরিবারকে রক্ষা ক’রেন। আজ এমন এক বাবার সঙ্গে আ’পনাদের পরিচয় ক’রাবো যাকে দেখলে অবাক যাবেন আপনিও। এবার আসি মূল গল্পে।

এই পৃথিবী র’হস্যের চাদড়ে মোড়া রয়েছে। সময়ের সাথে কিছু র’হস্য উদঘাটন হয়, কিন্তু কিছু র’হস্য রয়েছে যেগু’লি আজীবন র’হস্যই থেকে যায়।

প্রতিদিনই আপনারা কিছু অদ্ভুত খবর টিভিতে দেখতে পান বা খবরের কাগজের পাতায় পড়েন। এইসব ঘটনাগু’লি এতটাই আজব হয় যে, দর্শক বা পাঠক চ’মকে উঠেন।

কখনো দেখতে পান, ৮০ বছরের বয়স্ক ব্যক্তি ২০ বছরের যুবতীকে বিয়ে করেছে বা দেখেন ১২-১৩ বছরের কোনো মে’য়ে গর্ভধারণ করেছে। কখনো দেখা কোনো বাবাই তার মে’য়ের সাথে স’ম্পর্ক তৈরি করেছে, কখনও বা কোনো মা তার সন্তানকে গলা টিপে খু’ন করেছে।

এইসব ঘটনার কথা শুনে আপনিও ভাবতে বাধ্য হন, এসব কি করে সম্ভব। আজ আম’রা আপনাদের কাছে এরকমই এক অদ্ভুত ঘটনার কথা বলবো। আপনি জানলে অ’বাক হবেন যে, ১৩ বছরের এক বাচ্চা ছে’লে একটি কন্যাসন্তানের পিতা। আপনার হয়তো এই কথা শুনে বিশ্বা’স করতে অ’সুবিধা হচ্ছে। কিন্তু এটা একদম সত্য একটি ঘটনা। চলুন জেনে নেওয়া যাক কি হয়েছিল আসলে।

১৩ বছরের ছোট্ট ছে’লেটি হয়েছিল বাবা। এই ঘটনা ২০০৯ সালের। ২০০৯ সালে খবর এসেছিল যে, এক ১৩ বছরের ছে’লে এক সন্তানের বাবা হয়ে গেছে। অস্ট্রেলিয়ার সিডনি শহরের এই ঘটনা যারা শুনেছিলেন তারাই অ’বাক হয়েছিলেন। ২০০৯ সালে এই খবর প্রথম সামনে আসার পর ৯ বছর কে’টে গেছে। কিন্তু এখন আবার এই ছে’লেটি লোকজনের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। পুনরায় অল্প বয়সী ছে’লেটির বাবা হওয়ার গল্প লাইম লাইটে এসেছে। ১৩ বছর বয়সে বাবা হওয়া ছে’লেটির নাম এলফি, আর সবচেয়ে কম বয়সে বাবা হওয়ার খবর প্রকাশিত হয়, ‘দা সান’ নামের এক ইংরেজি দৈনিকে। যেখানে “Dad at 13” শিরোনামে খবরটি ছাপা হয়েছিল।

Related Articles