Hoop StoryHoop Viral

নিজেকে কলকাতার সেরা রূপসী বললেন রানাঘাটের লতাকন্ঠী রানু মন্ডল, মুহূর্তে ভাইরাল ভিডিও

কখনো গান গেয়ে কখনো আবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়ে বেশ ফেমাস হয়ে গেছেন রানাঘাটের ভিখারিনী রানু মন্ডল। অতীন্দ্র বাবুর দৌলতে রানাঘাটের স্টেশনের ‘এক প্যায়ার কা নাগমা হে’ গায়িকা থেকে সরাসরি মুম্বাইয়ে যাওয়া সত্যিই এ এক অসাধারণ জার্নি। তবে রানু মন্ডল কে যে সকলের মেনে নিয়েছেন এমনটাও নয়। অনেক ট্রোলের মুখোমুখি তাকে হতে হয়েছে।

রানাঘাটের রেলস্টেশন থেকে মুম্বাই দুনিয়ায় প্রবেশ। সবটাই যেন সেই স্বপ্নের মত। রেল স্টেশনের ভিখারিনী থেকে কিভাবে বলিউডের দুনিয়ায় নিজের জায়গা করে নিয়েছিলেন তা সত্যিই ঈশ্বরের আশীর্বাদ ছাড়া আর কিছু বলা যায় না। সোশ্যাল মিডিয়া এবং অতীন্দ্র বাবুর সাহায্যে তিনি রেল স্টেশনের ভিখারিনী থেকে বলিউডের একজন সিঙ্গার হয়ে উঠতে পেরেছিলেন। তাবড় তাবড় মানুষের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলেন।

বারবার রানু মন্ডল সোশ্যাল মিডিয়ার প্রাণকেন্দ্র হয়ে উঠেছেন। কখনো গান গেয়ে সবার মন জয় করেছেন কখনো আবার নেটিজেন দ্বারা ট্রোলড হয়েছেন। কখনো উত্থান হয়েছে কখনো পতন হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে সেরা রূপসী গানের সঙ্গে রানাঘাটের ভিখারিনী রানু মন্ডল কে সুন্দরভাবে জুড়ে দিয়ে ভিডিওটিকে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করা হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন রানু মন্ডল যথেষ্ট পরিচিতি পেয়েছিলেন তার গানের মাধ্যমে। কিন্তু পরবর্তীকালে অহংকারই তার পতনের কারণ হয়। অতিরিক্ত অহংকার এর ফলে তিনি সকলকেই কথায় কথায় অপমান করতে থাকে। যার ফলে নেটিজেনরা রীতিমতো তার ওপর বিরক্তি প্রকাশ করে। সেই বিরক্তি প্রকাশ এর ফলেই এই ভিডিওগুলো তৈরি করা।

whatsapp logo