Hoop StoryHoop Viral

Viral: চোখের জলে নয়, হাসিমুখে নাচতে নাচতে বিদায় নিলেন কনে, ভাইরাল ভিডিও

কোথায় চোখের জল? বরং হাসতে হাসতে বিদায় নিলেন নব বধূ। বিয়ের নিয়ম আজকাল অনেকেই ভাঙছেন, তাই কাঁদতে কাঁদতেই যে বিদায় নিতে হবে এমন কথা কোথাও লেখা নেই, কিন্তু বাপের বাড়ি ছেড়ে মেয়েরা যখন শ্বশুর বাড়ি যায় তখন চোখের জলে ভাসে উভয় পক্ষ। এই ব্যাপারে উল্টো ঘটনা ঘটলো।

নাম দূর্বা ব্যানার্জী। সম্প্রতি তার নিজের বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দূর্বার বিদায় পর্ব চলছে। পরিবারের অন্যান্য লোকেরা কাদঁছে, চোখের জল মুছছে শাড়ির আঁচল দিয়ে, এদিকে নব বধূ দূর্বা নাচতে নাচতে হৈ হুল্লোর করতে করতে বরের বাড়ি যাচ্ছে। বর বাবাজীবন সেও হাসছে নতুন বউয়ের কাণ্ড দেখে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যেমন ভাইরাল হয়েছে তেমনি বেশ কিছু নেট জনতা কটাক্ষ করেছেন। তাদের মতে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য কত কিছুই না করতে হয়। অনেকের কাছে এই নাচ ছিল পাতি নাটক। কেউ কেউ বরের প্রতি সহানুভূতি দেখিয়ে বলেছে, ভাই তোর জীবন শেষ। কেউ লিখেছেন, বাড়িতে ধামাল হবে এবারে। এরকম নানান নেগেটিভ মন্তব্যে ছেয়ে গিয়েছে নব বধূর এই ভাইরাল ভিডিও।

একদিকে সোশ্যাল মিডিয়ায় বউ বাপের বাড়ি ছাড়ছে হাসতে হাসতে, অন্যদিকে সোশ্যাল মিডিয়ার হাত ধরেই মিউজিক ভিডিও প্রকাশ পাচ্ছে যেখানে বাড়ির মেয়ের বিয়ে অথচ বাবার বুক কান্নায় ভেঙে যাচ্ছে। দুনিয়ার আজব নিয়মের ভাঙন ও গঠন একই সঙ্গে চলছে। কেউ গড়ছে তো কেউ ভাঙছে। এরই মধ্যে কেউ ফেমাস হচ্ছে তো কেউ কটাক্ষের শিকার হচ্ছে।

Related Articles