Hoop VideoHoop Viral

যুবতীর ফাঁদে পা দিয়ে চরম সর্বনাশ অগুনতি যুবকের, এই সিরিজ একা দেখলেই মজা পাবেন

আজকের দিনে ওয়েব সিরিজের রমরমা অবস্থা। যারা ইন্ডাস্ট্রি জগতে আসতে চাইছেন বা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হয়ে বিজনেস করছেন তাদের মধ্যে অনেকেই ওয়েব সিরিজ প্রোডাকশনের দিকে ঝুঁকছেন। এখনও পর্যন্ত বহু ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। আগামী দিনেও এর ক্রেজ বৃদ্ধি পাচ্ছে। সিনেমায় পাশাপাশি ওয়েব সিরিজের জনপ্রিয়তা পাওয়ার কারণ হল এগুলোর দৈর্ঘ্য কম, এগুলো রোমাঞ্চকর হয়, বিনোদনে ঠাসা, এবং কিছু কিছু সিরিজ খুবই সাহসী। এইসব কারণেই আজকাল মানুষ সিরিজের দিকে বেশি ঝুঁকছে।

আজকে আমরা কথা বলবো সিরিজ গায়েব (Gayab) নিয়ে। এই সিরিজটি রোমাঞ্চকর, এবং এর মধ্যে রয়েছে মিষ্ট্রি। একটি ফ্ল্যাটে দুটো পুরুষ প্রবেশ করে, কিছুদিন পর থেকে ওরা উধাও হয়ে যায়। এরপর থেকে যখনই ওই ফ্ল্যাটে কেউ প্রবেশ করে সে উধাও হয়ে যাচ্ছে।

গায়েব সিরিজটি মুক্তি পেয়েছিল Prime Shots অ্যাপ এ, ২০২২ সালের ডিসেম্বরে। পলক শর্মা এবং অন্যান্য অভিনেতারা এই ওয়েব সিরিজে অভিনয় করেন, তবে মুখ্য ভূমিকায় আছেন পলক শর্মা ( Palak Sharma). গল্পের শেষে রয়েছে টুইস্ট। তাই চাইলে আপনি এই সিরিজটি দেখতে পারেন একা। কারণ, এই সিরিজটি প্রাপ্তবয়স্কদের জন্য।

এখনকার দিনে যেই সমস্ত ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে OTT প্ল্যাটফর্মে, তার বেশিরভাগ সিরিজ প্রাপ্তবয়স্কদের জন্য। মানুষ একাই উপভোগ করছে এই ধরনের সিরিজ, তাই দিনদিন এর জনপ্রিয়তা বাড়ছে বৈ কমছে না। চাইলে আপনি সাবস্ক্রিপশন নিতে পারেন এবং আনলিমিটেড বিনোদন উপভোগ করতে পারেন। তাহলে চলুন দেখে নিই Gayab সিরিজের ঝলক।

Related Articles