whatsapp channel

ঘরের দরজা বন্ধ রাখুন, দেখুন সাহসী দৃশ্যের ৫টি সেরা হিন্দি ওয়েব সিরিজ

ইন্টারনেট বিপ্লবের কারণে Zee5, MX Player, ULLU, ALT Balaji, Netflix এবং Amazon Prime Video-এর OTT প্ল্যাটফর্মে অনেক ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। এখন আর সেন্সরশিপ উদ্বেগের বিষয় নয়, তাই সাহসী দৃশ্যই…

Avatar

Susmita Kundu

ইন্টারনেট বিপ্লবের কারণে Zee5, MX Player, ULLU, ALT Balaji, Netflix এবং Amazon Prime Video-এর OTT প্ল্যাটফর্মে অনেক ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। এখন আর সেন্সরশিপ উদ্বেগের বিষয় নয়, তাই সাহসী দৃশ্যই হল আজকের ওয়েবসিরিজের মূল বিষয়। যেই সিরিজে যত বেশি বোল্ড সিন রয়েছে সেই সিরিজ তত বেশি জনপ্রিয় হচ্ছে। এতে করে দিন দিন বাড়ছে ওয়েব সিরিজের ক্রেজ। চলুন আজ দেখে নিই সেরা পাঁচটি ওয়েব সিরিজ যার উপকরণ যৌনতা, লালসা, পরকীয়া এবং অপরাধ।

১. Gandii Baat : ২০১৮ সালে মুক্তি পেয়েছিল একতা কাপুরের ওয়েব সিরিজ গন্দী বাত। এখনও এই সিরিজ রমরমিয়ে চলছে। এটি একটি adult comedy web series। এর সর্বমোট ৬টি সিজন আছে। বিষয় হল প্রতিটি সিজনেই অভিনেত্রীরা উগ্রভাবে প্রকাশ করেছেন এবং ক্যামেরার সামনে তাদের পোশাক খুলতে বিরত থাকেননি। এখনও পর্যন্ত এই সিরিজের প্রত্যেকটা পর্ব খুবই চর্চিত। চাইলে এই সিরিজ আপনি একা দেখতে পারেন।

২. Charmsukh : ২০২১ সালের দিকে মুক্তি পায় চরমসুখ ওয়েব সিরিজ। এই গল্পে রয়েছে পরকীয়া, যৌনতা ও উদ্যমতা। ULLU web platform এ এই সিরিজ দেখা যাচ্ছে। অবশ্যই এই সিরিজ দেখতে চাইলে সাবস্ক্রিপশন নিতে হবে। এর একাধিক সিজন আছে। অবশ্যই এই সিরিজের প্রত্যেকটা অংশ দেখতে হবে একা।

৩. Mastram : অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় হল মাস্তারাম। ২০২০ সালে MX Player এ রিলিজ করেছিল এই যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ। এখনও এই সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে।

৪. Hello Mini : এমএক্স প্লেয়ারের ‘হ্যালো মিনি’ হল একটি চরম হট সিরিজ। এই সিরিজ যেমন থ্রিলিং তেমন গরম। বাচ্চাদের সামনে এই সিরিজ দেখার দরকার নেই।

৫. Fuh Se Fantasy : ২০১৯ সালে মুক্তি পায় ‘এফ সে ফ্যান্টাসি’ ওয়েব সিরিজ। মোট ৯ টি পর্বের এই ওয়েব সিরিজে অনেক সাহসী দৃশ্য রয়েছে। অবশ্যই এই সিরিজটি একেবারেই একা দেখবেন।

whatsapp logo