whatsapp channel

রাতের অন্ধকারে কাজলকে বিছানায় ফেলে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, বাচ্চাদের সামনে দেখবেন না

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani) জুটি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে একাধিক সুপারহিট ফিল্ম উপহার দিয়েছেন। ষাটের দশকে শুরু হওয়া ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বর্তমানে পৌঁছে গিয়েছে আন্তর্জাতিক…

Avatar

Nilanjana Pande

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani) জুটি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে একাধিক সুপারহিট ফিল্ম উপহার দিয়েছেন। ষাটের দশকে শুরু হওয়া ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বর্তমানে পৌঁছে গিয়েছে আন্তর্জাতিক স্তরে। সাম্প্রতিক একটি অনুষ্ঠানে খেসারিলাল জানিয়েছেন, একটি নাচের দৃশ্যের শুটিং করতে গিয়ে শয়ে শয়ে মানুষের উপস্থিতি তাঁকে প্রমাণ করেছিল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির গ্রহণযোগ্যতা। এই কারণেই এখনও কাজল ও খেসারিলাল জুটির পুরানো ফিল্মগুলির গান নতুন করে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়।

প্রায় সাত বছর আগে রিলিজ করেছিল খেসারিলাল ও কাজল জুটির ফিল্ম ‘ইন্তকাম’। এই ফিল্মের গান ‘বদনাম জওয়ানিয়া হুই’ এখনও উত্তর ভারতের দর্শকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়। গানটি গেয়েছেন খেসারিলাল ও খুশবু জৈন (Khushbu Jain)। গানের শুরুতে দেখা যায়, খেসারিলাল নিজের মনে হাঁটছেন। আচমকাই নীল রঙের শিফন শাড়ি পরিহিতা কাজল এসে তাঁর পথ রোধ করেন। কাজল নাচতে শুরু করেন নায়ককে ঘিরে। নিজের ভালোবাসার কথা গানের সুরে খেসারিলালকে বোঝাতে চান তিনি। নায়কের সাথে অন্তরঙ্গ হতে চান কাজল। কিন্তু খেসারিলাল চান না বিয়ের আগে যৌন সম্পর্ক স্থাপন করতে। তিনি সরে যান। গানের সুরে খেসারিলাল বলেন, বদনাম হয়ে যাবে তাঁদের যৌবন।

কিন্তু কাজল সাহসী। তিনি কাছে টেনে নেন খেসারিলালকে। সরিয়ে দেন বুকের আঁচল। খেসারিলালের কাছে আত্মসমর্পণ করতে চান কাজল। কিন্তু খেসারিলাল ভয় পান কাজলের বাবাকে। একসময় কাজল নিজের বেডরুমে নিয়ে আসেন খেসারিলালকে। গোলাপি রঙের রাতপোশাক পরিহিতা কাজলের সাথে অন্তরঙ্গ হতে চান না খেসারিলাল। কিন্তু কাজলের জেদের কাছে একসময় হার মানতেই হয় তাঁকে।

এখনও অবধি এই গানটির ভিউ অতিক্রম করেছে চৌত্রিশ লক্ষ। গানের ভিডিওর কমেন্ট সেকশন দেখলেই বোঝা যায়, এই গানটির কনসেপ্ট দর্শকদের যথেষ্ট পছন্দের।

whatsapp logo