Hoop NewsHoop Trending

কোভিড আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় সাংবাদিক রোহিত সরদানা!

গোটা দেশে করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত হয়ে পড়েছে। খবর এখন একটাই সাধারণ মানুষের পাশাপাশি বিশিষ্ট মানুষদের করোনায় মৃত্যর খবর। দিনের শেষে একেত পর এক মানুষ কোভিডের কাছে হেরে মারা যাচ্ছেন। যারা প্রতিদিন খবর পরিবেশন করে আপনাদের সামনে তারাও করোনা আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন। হ্যাঁ এটাই এখন আমাদের দেশের চিত্র।  গত ২৮দিনে দেশে মোট ৫২ জন সাংবাদিক কোভিডের কাছে হেরে গিয়ে মৃত্যুবরণ করেছে।
কারণে মারা গিয়েছেন।

ভারত এখন করোনাতে মৃত্যুপুরী হয়ে উঠেছে। আবার সেই তালিকায় যোগ হলেন আরও এক বিশিষ্ট সাংবাদিকের নাম। দেশের জনপ্রিয় হিন্দি নিউজ চ্যানেলের জনপ্রিয় মুখ রোহিত সরদানা। করোনার কারণে তিনি মারা গিয়েছেন৷ এক সর্বভারতীয় নিউজ চ্যানেলের সঞ্চালক তথা জনপ্রিয় মুখ ছিলেন। কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হন তিনি। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দেখা যায়। তবে আজ সকালেই তিনি গুরুতর অসুস্থ হওয়াতে নয়ডার এক বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আইসিইউতে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান। তিনি হার্ট অ্যাটাকে মারা যান।

এই সাংবাদিকের তাঁর দুটি ছোট মেয়ে আছে। তাঁর মৃত্যুতে দেশের সাংবাদিক মহল তথা সাধারণ দর্শকরা শোকস্তব্ধ। এদিন সকালে মর্মান্তিক খবরে শোকে পাথর হয়ে যায় তাঁর পরিজনরা। এই সাংবাদিকের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ টুইটে শোক প্রকাশ করে লেখেন, “রোহিত সারদানার আচমকা মৃত্যুতে ব্যথিত। দেশ একজন সৎ, সাহসী ও নির্ভীক সাংবাদিককে হারাল, যিনি সর্বদা নিরপেক্ষ সংবাদ পরিবেশন করেছেন। ঈশ্বর তাঁর পরিবারকে এই অপুরণীয় ক্ষতি সামলে উঠতে শক্তি দিক। পরিজন ও অনুগামীদের জন্য অনেক সমবেদনা।”

ইন্ডিয়া টুডে গ্রুপের বিশিষ্ট সাংবাদিক তথা রোহিত সারদানার বিশিষ্ট বন্ধু রাজদীপ সরদেশাই টুইটে করে জানান, “জনপ্রিয় সাংবাদিক রোহিত সারদানা আমাদের মধ্যে আর নেই। আজ সকালেই হার্ট অ্যাটাক হয় তাঁর। গভীর সমবেদনা তাঁর পরিবারের প্রতি। ভগবান তাঁর আত্মাকে শান্তি দিক।”
বলে জানা গিয়েছে। এই মুহূর্তে দেশের ৩১ লাখ ৭০ হাজার ২২৮ জন মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন এবং গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ২ লাখ ৯৭ হাজার ৫৪০ জন।

whatsapp logo