whatsapp channel

Vastushastra: অর্থনৈতিক সংকটে ভুগছেন? আজই বাড়ি থেকে তাড়ান এই ৫ টি জিনিস

বর্তমান পরিস্থিতিতে প্রত্যেকেই অর্থনৈতিক সংকটের মধ্যে ভুগছেন।এই রকম পরিস্থিতিতে আমাদের নিজস্ব কর্মের জন্য খানিকটা দায়ী হয়ে থাকে। এমন কিছু কিছু কাজ আমাদের অজান্তেই করে ফেলি যার জন্য আমাদের পাপের বোঝা…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান পরিস্থিতিতে প্রত্যেকেই অর্থনৈতিক সংকটের মধ্যে ভুগছেন।এই রকম পরিস্থিতিতে আমাদের নিজস্ব কর্মের জন্য খানিকটা দায়ী হয়ে থাকে। এমন কিছু কিছু কাজ আমাদের অজান্তেই করে ফেলি যার জন্য আমাদের পাপের বোঝা অনেকটাই বেড়ে যায়। তবে সব সময় ঠাকুর দেবতার শরণাপন্ন না হয়ে নিজের চারপাশটা কে যদি একটু অন্যভাবে দেখা যায় তাহলেও এই ধরনের অর্থ সংকট দূর হয়। এমনটাই বলছেন বাস্তু বিজ্ঞানীরা। চারপাশ থেকে এই ৫ টি জিনিস যদি আপনি সরিয়ে ফেলতে পারেন তাহলে আপনার জীবনের অর্থের বন্যা হবে।

প্রথমত, পুরোনো খবরের কাগজ -»
আমরা অনেকেই পুরোনো খবরের কাগজ জমিয়ে দিয়ে কবে কাগজওয়ালা আসবে তবে তাকে বিক্রি করব বলে। কিন্তু পুরোনো খবরের কাগজ ঘরে রাখা একদমই উচিত না। বাস্তু অনুসারে, এগুলি আপনার জীবনে ডেকে আনতে পারে। কোনো অশুভ শক্তির নির্দেশ। আসলে পুরোনো খবরের কাগজে পোকামাকড় ধুলো-ময়লা ইত্যাদি বেশি জমে।

দ্বিতীয়তঃ, পুরোনো তালা -»
পুরানো জং-ধরা তালা একেবারেই ঘরে রাখা উচিত না। এই পুরানো তালা আপনি সৌভাগ্যের দরজায় বারবার অশুভ শক্তিকে ডেকে আনবে। বাস্তু বিজ্ঞানীরা বলেন, এটি আপনার জন্য খুবই অশুভ।

তৃতীয়তঃ, বন্ধ হয়ে যাওয়া ঘড়ি -»
বন্ধ হয়ে যাওয়া ঘড়ি একেবারেই বাড়িতে রাখা উচিত নয়। অনেক সময় দাদু ঠাকুমাদের আমলের ঘড়ি আমরা তাদের স্পর্শ আছে বলে রেখেদি কিন্তু সারানোর তেমন জায়গা থাকে না। কিন্তু বাস্তুবিজ্ঞানীরা বলেন, এগুলো আপনার জন্য খুবই অশুভ সঙ্কেত ডেকে আনতে পারে। করি হচ্ছে সামনের দিকে চলার প্রতীক। এখানে সময় যদি থমকে যায়, তাহলে আপনার জীবন থমকে যাবে।

চতুর্থত, পুরোনো জুতো -»
পুরনো ছেঁড়া জুতো কখনো বাড়িতে রাখতে নেই, আবার অনেকে পুরানো জুতা সেলাই করে পড়েন, আপনার যদি ক্ষমতা না থাকে আপনি কম দামি জুতা পরুন কিন্তু তা কখনো সেলাই করে পড়তে নেই।

পঞ্চমত, পুরোনো পোশাক -»
বাস্তু মতে, পুরানো পোশাক কখনো ঘরের মধ্যে জমিয়ে রাখা উচিত নয়। এতে আপনি অর্থনৈতিক সংকটে ভুগছেন এবং আপনার ক্যারিয়ারের বাধাপ্রাপ্ত হতে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media