Hoop StoryHoop Viral

আইলারে নয়া দামান, শাড়ি পরে দুর্দান্ত একপ্রেশনে অসাধারন নাচ পাঁচ যুবতী কন্যার, ভাইরাল ভিডিও

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

সিলেটি গান ‘আইলারে নয়া দামান’ আর সেই নয়া দামানের সুরে মেতেছে গোটা বিশ্ববাসী তবে নয়নমণি শুধু নয় এখন বর্তমানে হিন্দি গান ‘পরম সুন্দরী’ এবং সিংহলের গান মানে ‘মানিকে মাগে হিতে’ প্রত্যেকটি গান এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে আর যারা নাচতে ভালোবাসেন তারা এই প্রত্যেকটি গানের সঙ্গে একবার করে কোমর দোলাচ্ছে। ভারতবর্ষের প্রত্যেকটা মানুষকে ভালো সুর ভালোবাসে এটাই হয়তো তার প্রমাণ দিচ্ছে। নতে মনের তালে তালে নাচলেন ৫ সুন্দরী এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়েছে।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল যার নাম কিউটনেস নেহা এই চ্যানেল থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, একজন যুবতী সবুজ, গোলাপি, কালো, সাদা, হলুদ রঙের নানান রকমের শাড়ি পরেছেন ছাদে উঠে। করোনাভাইরাস এর সময় মানুষ যখন গৃহবন্ধি সে সময় ছাদ মানুষের জীবনে এনে দিয়েছে অন্যরকম এক ঘটনা। ভিডিওটি তিনমাস আগে ইউটিউবে শেয়ার হয়েছে এখনই প্রায় ৪ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। তাদের অসাধারণ নৃত্য শৈলী মানুষের মনকে একেবারে সুন্দর করে তুলেছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo