Hoop Diary

Zodiac Signs: এই ৫ রাশির মানুষের সঙ্গে সম্পর্ক তৈরী করুন, প্রেমের ক্ষেত্রে আসবে উন্মাদনা

বিয়ের আগে অনেকেই জ্যোতিষীকে দেখিয়ে নানান রকম কিছু করে থাকেন। আপনি যদি লাভ ম্যারেজ করে থাকেন তখন তাহলে সেক্ষেত্রে কিছু করার থাকে না কিন্তু যদি একটু ভেবেচিন্তে তারপরে ভালবাসতে পারেন তাহলে এই ৫ রাশির মানুষরা কিন্তু অত্যন্ত প্রেমিক স্বভাবের হয় শুধু প্রেমিক নয় তাদের বিছানাতে উন্মাদনা ঝড় তোলার একটা স্বাভাবিক পদ্ধতি থাকে। তাই দেখে নিন এই পাঁচ রাশি কি কি-

১) বৃশ্চিক (Scorpio) – প্রেমের দিক থেকে এরা সবচেয়ে প্রথম রাশি। এদের মধ্যে আবেদনময় থাকে। তবে এদের শারীরিক ভাস্কর্য যে একেবারে খাজুরাহোর ভাস্কর্যের মতো নিখুঁত হয় এমনটা নয়, কিন্তু বিছানায় ঝড় তোলার ক্ষমতা রাখে। এদের সংস্পর্শে এলে আপনি একটা আদিম শরীরী টান অনুভব করবেন। একথা নিশ্চিত করে বলা যেতে পারে। আর বিছানাতে অসম্ভব ক্রিয়েটিভ এই রাশির পুরুষরা। কিন্তু এই রাশির পুরুষদের থেকে আপনি কোন রকম ভাবে কমিটমেন্ট প্রত্যাশা করতে পারবেননা।

২) ধনু (Sagittarius) – এই রাশির জাতক-জাতিকারা একটু বেশি কথা বলেন। তবে এই নিয়ে মাঝেমধ্যে হয়তো আপনি সমস্যায় পড়তে পারেন। কিন্তু এদের মধ্যে অদ্ভুত একটা ছেলেমানুষি ব্যাপার থাকে যার ফলে বিছানাতে আপনাকে কখনো একঘেয়ে মনে হতে দেবেনা।

৩) বৃষ (Taurus) – বৃষ রাশির জাতক-জাতিকারা অত্যন্ত প্রেমিক মানুষ হয়ে থাকেন। বিশেষত এই রাশির পুরুষরা একটুখানি পুরুষালী আচরণের হয়ে থাকে। এরা বিছানায় প্রথমেই কোন অ্যাকশন নেন না। প্রথমে প্রেমিকার সঙ্গে খুনসুটিতে ব্যস্ত থাকেন। তারপরে তারা আস্তে আস্তে এগিয়ে যান সামনের দিকে এরা তাড়াহুড়ো একদম পছন্দ করেন না।

৪) মেষ (Aries)- এই রাশির পুরুষরা প্রচন্ড আবেগঘন হয়ে থাকে। মহিলাদেরও প্রেমিক হিসেবে অত্যন্ত ভালো হয়ে থাকেন। এরা উষ্ণ প্রেমে বিশ্বাসী। তবে এরা প্রেমের ব্যাপারে একটু বেশি তাড়াহুড়ো করে থাকেন। তবে যারা ডাইরেক্ট একশন পছন্দ করেন তাদের জন্য কিন্তু এই মানুষগুলো মন্দ হবেনা।

৫) মিথুন (Gemini)- মিথুন রাশির জাতক-জাতিকারা প্রেমিক মনের হয়ে থাকেন। এরা আসল কাজের থেকে প্রেমটাই বেশি করে থাকেন। এদের নানান রকম প্রেম প্রকাশ করার পদ্ধতি রয়েছে, তবে এদেরকে যদি আপনি বিবাহসূত্রে বাঁধেন তাহলে আপনি শারীরিকভাবেও নিশ্চিন্ত অনুভব করবেন।

Related Articles