Hoop Diary

Horoscope: আজ আর্থিক লাভের যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে নিন নিজের রাশিফল

আজ ১০ ই মার্চ ২০২৩ (২৫ শে ফাল্গুন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কাউকে আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না, ক্ষতি হতে পারে। পুরানো হারিয়ে যাওয়া কোনো জিনিস খুঁজে পেতে পারেন। আজকের দিনটি আপনাকে সম্পর্কের গুরুত্ব বুঝিয়ে দেবে।

বৃষ (TAURUS): পিঠে ও ঘাড়ে ব্যথার সমস্যায় ভুগতে পারেন, বিশ্রাম নিন। দীর্ঘমেয়াদি আর্থিক বিনিয়োগ করতে পারেন। নতুন কোনো কাজ শুরু করার জন্য দিনটি ভালো।

মিথুন (GEMINI): বন্ধুর সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। দ্রুত অর্থ উপার্জন করতে পারবেন দিনটিতে। স্বাস্থ্যের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন।

কর্কট (CANCER): স্বপ্ন ও দুশ্চিন্তা ত্যাগ করে কাছের মানুষের সঙ্গে দিনটি কাটান। সামর্থের থেকে বেশি কিছু করতে যাবেন না, ক্ষতি হতে পারে। পরিবারের সদস্যদের কাছে যেকোনো বিষয়ে পরামর্শ নিন।

সিংহ (LEO): আপনার সন্দেহ প্রকৃতি আপনার মানসিক শান্তি বিনষ্ট করতে পারে। তবে কর্মক্ষেত্রে সাফল্যের খবর আসবে। বিবাহিতদের কাছে দিনটি ভালো যাবে।

কন্যা (VIRGO): দীর্ঘমেয়াদি কোনো রোগ থেকে মুক্তিলাভ করতে পারেন। দিনের শেষে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। কাছের মানুষের সামনে মেজাজ ঠিক রাখুন, নাহলে অশান্তি হবে।

তুলা (LIBRA): আবেগের বশে কোনো সিদ্ধান্ত নেবেন না, বিচক্ষণ হতে শিখুন। বন্ধুদের উপস্থিতি আপনার দিনটিকে সুন্দর করে তুলবে। কাছের মানুষের অভিমান হবে, সেটি ভালোবাসা দিয়ে ভঙ্গ করুন।

বৃশ্চিক (SCORPIO): অৰ্থিক বিনিয়োগ থেকে বিরত থাকুন। কাছের মানুষটির গুরুত্ব আজ বুঝতে পারবেন। শরীরের দিকে নজর দিন, নেশা থেকে বিরত থাকুন।

ধনু (SAGITTARIUS): অন্যের থেকে নিজের প্রশংসা লাভ হতে পারে। পারিবারিক জমায়েতে হয়ে উঠবেন মধ্যমনি। কাছের মানুষটিকে আরো কাছে টেনে নিন, সুখলাভ হবে।

মকর (CAPRICORN): আর্থিক ব্যয় হলেও আজ আপনি অর্থলাভ করবেন। প্রিয়জনের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি রোমান্টিক হবে।

কুম্ভ (AQUARIUS): আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কাউকে প্রেম নিবেদনের কথা ভাবলে সেটা আজই করে ফেলুন। বন্ধুদের থেকে প্রশংসা পেতে পারেন।

মীন (PISCES): পরিবারের গুরুজনদের থেকে কোনো কিছু শুরুর আগে পরামর্শ নিন। কাছের মানুষের স্বাস্থ্য আপনার উদ্বেগের কারণ হতে পারে। তবে ভ্রমণের জন্য দিনটি ভালো।