whatsapp channel

Viral: ‘নিম্বুরা’ গানে সেক্সি ঠুমকা লাগালেন চার যুবতী, রইলো ভিডিও

'হাম দিল দে চুকে সানাম' এর এক বিখ্যাত গান 'নিম্বুরা নিম্বুরা'। বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন গানটিতে নীল রঙের একটি লেহেঙ্গা চলি পরে, অসাধারণ নেচেছিলেন। তার শারীরিক ভঙ্গিমায় কাবু হয়েছিলেন…

Avatar

HoopHaap Digital Media

‘হাম দিল দে চুকে সানাম’ এর এক বিখ্যাত গান ‘নিম্বুরা নিম্বুরা’। বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন গানটিতে নীল রঙের একটি লেহেঙ্গা চলি পরে, অসাধারণ নেচেছিলেন। তার শারীরিক ভঙ্গিমায় কাবু হয়েছিলেন অজয় দেবগান। তবে তার মন তখন পড়েছিল আমাদের সল্লু মিয়ার কাছে। গল্পে যাই হোক না কেন, আমরা কিন্তু প্রত্যেকেই এই গানটি এবং সঞ্জয় লীলা বানসালির এই অসাধারণ সিনেমাটি বেশ এনজয় করেছি। গানটি গেয়েছেন বিখ্যাত গায়িকা কবিতা কৃষ্ণমূর্তি।

সেই গানের তালে তালে এবার অসাধারন নাচ দেখালেন চার যুবতী। হাতে পাতিলেবু নিয়ে ফাঁকা ঘরে অসাধারণ নাচ পরিবেশন করলেন চারজনে। রংবেরঙের শাড়ি পরে আর স্লিভলেস ব্লাউজে তরুণীদের বেশ আকর্ষণীয় লাগছে। একটি শাড়ির বিজ্ঞাপনে তারা প্রায়ই এমন নাচ পরিবেশন করেন। এর আগেও আমরা দেখেছি পরম সুন্দরী নাচে সত্যি সত্যিই এই চার সুন্দরী কেমন জমিয়ে নাচ করেছিলেন।

আর এবারেও কিছু কম হলোনা। তাদের নাচ ইনস্টাগ্রামে দেওয়ার সাথে সাথেই রীতিমত সকলের মাঝে ছড়িয়ে পড়েছে। সকলের কাছে এমন ভাবে নেচেও যে শাড়ির বিজ্ঞাপন করা যায়, সত্যি না দেখলে বোঝা যায় না। আপনি এদের থেকে শাড়ি কিনুন বা না কিনুন অসাধারণ বিজ্ঞাপনের চমক আপনার চোখ, মন ভালো করে দেবে। একথা সত্যি স্বীকার করতে হয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানা কিছু ভাইরাল হয়ে যায়, আর একবার যদি মানুষের চোখে পড়ে যায়, তাহলে তো কথাই নেই, সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মকে খুব বিশ্বাস করে। কারণ জনপ্রিয়তা অর্জন করতে, অথবা মানুষের সঙ্গে মানুষের মনের মনিকোঠায় পৌঁছতে সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার।

দেখে নিন অসাধারন নাচের ভিডিও-

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media