whatsapp channel

Nandini Didi: ভাতের হোটেল ছেড়ে সিনেমার নায়িকা হতে চলেছেন ভাইরাল নন্দিনী দিদি!

করোনাকালে চাকরি ছেড়ে মা-বাবার কাছে ফিরে এসেছিলেন নন্দিনী গাঙ্গুলী (Nandini Ganguly)। তাঁর বাবার ব্যবসাতেও লোকসান হয়। ব্যবসা বন্ধ হয়ে গেলে তিনি একটি পাইস হোটেল খোলেন। একসময় মা-বাবার সাথে নন্দিনীও পাইস…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

করোনাকালে চাকরি ছেড়ে মা-বাবার কাছে ফিরে এসেছিলেন নন্দিনী গাঙ্গুলী (Nandini Ganguly)। তাঁর বাবার ব্যবসাতেও লোকসান হয়। ব্যবসা বন্ধ হয়ে গেলে তিনি একটি পাইস হোটেল খোলেন। একসময় মা-বাবার সাথে নন্দিনীও পাইস হোটেলে কাজ করতে শুরু করেন। ইউটিউবারদের হাত ধরে বিখ্যাত হয়ে ওঠে নন্দিনীর ভাতের হোটেল। নন্দিনী সোশ্যাল মিডিয়ায় পরিচিত হন ‘স্মার্ট দিদি’ নামে। খদ্দের সামলানো, তাঁদের খেতে দেওয়া, ক্যাশের কাজ সব দিকেই থাকে নন্দিনীর তীক্ষ্ণ নজর। মা-বাবা ভুল করলে তাঁরা নন্দিনীর কাছে বকা খান। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে বিতর্ক তৈরি করলেও নেতিবাচকতাকে পাত্তা দেন না নন্দিনী। তবে এবার তিনি চাকরি, ভাতের হোটেলের গন্ডি ছাড়িয়ে আসতে চলেছেন বড় পর্দায়।

Advertisements

Advertisements

খুব শীঘ্রই শুরু হতে চলেছে প্রিয়দর্শী বন্দ্যোপাধ্যায় (Priyadarshi Banerjee) পরিচালিত ফিল্ম ‘তিন সত্যি’-র শুটিং। শনিবার রাতে কন্টেন্ট ক্রিয়েটর রাজ সাহা (Raj Saha)-র সাথে লাইভে এসে নন্দিনী তার ইঙ্গিত দিয়েছিলেন। উঠে এসেছিল নীলাক্ষী নামে একটি মেয়ের কথা। সে সুন্দর, আকর্ষণীয় ও ক্রিয়েটিভ। নিজের লেখার মাধ্যমে তুলে ধরে সত্যি ঘটনা। নন্দিনীর মতে, নীলাক্ষীর কাহিনীর মূল ভিত্তি হল কিছু সত্য নিজের মধ্যে লুকিয়ে রাখা ও কিছু সত্য বাইরে আনা। কোনো পরিবারের কাছে সম্পর্কের মর্ম নিয়েই তৈরি নীলাক্ষীর কাহিনী।

Advertisements

Advertisements

রবিবার বিকালে জানা গেল, ‘তিন সত্যি’ ফিল্মের নায়িকার নাম নীলাক্ষী। কিন্তু এই চরিত্রে নন্দিনীই নীলাক্ষী কিনা তা জানা যায়নি। তবে ফিল্মে দেখা যাবে নন্দিনীকে। এখনও অবধি ‘তিন সত্যি’-র কাহিনী খোলসা হয়নি দর্শকদের কাছে।

এদিন নিউটাউনের স্টুডিওয় নন্দিনীর লুক সেট হয়েছে। স্ক্রিপ্ট রিডিং-ও করেছেন তিনি। খুব শীঘ্রই জানা যাবে, নন্দিনীই নীলাক্ষী কিনা!

 

View this post on Instagram

 

A post shared by Raj Saha (@rajsahaofficial)

whatsapp logo
Advertisements