Hoop StoryHoop Viral

VIRAL: ‘ছোট্ট বোন চাই’, একরত্তির আবদার শুনে আবেগে ভাসলো নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কত ইমোশনাল কিছু বা কত শিক্ষামূলক নানান ভিডিও সোশ্যাল মিডিয়া রীতিমতো ঘুরপাক খেতে থাকে। সবসময় যে আনন্দের খবর বা নানান রকম শিক্ষামূলক খবর হয়, তাও নয়। এমন খবর চারিদিকে ছড়িয়ে পড়ে যা কিন্তু রীতিমতন ভয়ংকর হয়। তবে সেই ভয়ংকর খবরগুলিকে যদি বাদ দেওয়া যায়, তাহলে কিন্তু এমন ঘটনা সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে যায়, কিন্তু মানুষকে বেশ একাকীত্ব এর সময়ে আনন্দ দিতে পারে। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একরত্তি কন্যা তার পোষ্য একটি কুকুরের সঙ্গে খেলায় মত্ত। সেই সময় তার মা থাকে জানাচ্ছে সে দিদি হতে চলেছে। সে তো পোষ্যর দিদি হয়েই গেছে, আবার নতুন করে কি করে দেরি হবে, এই ভুল ভাঙিয়ে দিয়েছেন। মা বললেন, তিনি সে আবার দ্বিতীয়বার দিদি হতে চলেছে। এমন কথা শুনে কন্যা খানিকক্ষণ হকচকিয়ে গিয়েছিল, কিন্তু তারপরে খুব বুদ্ধি দিয়ে সে বলল নতুন দিদি হওয়ার জন্য সে একেবারে প্রস্তুত। একবার বোন হলেই সে নানান রকম ভাবে মাকে সাহায্য করবে। বোনের যত্ন করা, খাওয়ানো থেকে শুরু করা থেকে শুরু করে ডায়পার বদলানো সমস্ত কিছু সে একাই হাতে সামলাবে।

Instagram এ নাব্যা থাপিয়ালি একাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে আর ভিডিওটি শেয়ার করা মাত্রই পৌছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। সকলে ভেবেই পাচ্ছেন না কিভাবে এত ছোট কন্যা তার বোনের দায়িত্ব নেবে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই প্রায় সাড়ে ৫ হাজার শেয়ার হয়ে গেছে, আপনিও যদি দেখতে চান, একবার তাহলে আর মিস করবেন কেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ আদুরে এই ভিডিওটি। আপনার বাড়িতেও যদি এমন কন্যা থাকে তাহলে তাকে নিয়ে একসঙ্গে বসেই দেখতে পারেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক