Hoop VideoHoop Viral

খোলামেলা দৃশ্য দেখতে জানালায় উঁকি, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

‘খিড়কি’এই ওয়েব সিরিজের গল্প একটি ব্যক্তিকে কেন্দ্র করে। তিনি সব কিছু জেনে বুঝে পিছু নেন বিভিন্ন জনের। পরে উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাদের বাড়ির জানলাও ভেঙে দিতেন। পরে সেই ভাঙা জানলা দিয়েই তাদের বাড়ির ভিতরে ঘটে যাওয়া নানা গোপন দৃশ্য মোবাইলে রেকর্ড করতেন।পরে তা নিয়েই ভয় দেখাতেন ও ব্ল্যাকমেইল করতেন। তারপরেই তার সঙ্গে দেখা হয় এক মহিলার। মহিলার সঙ্গে দেখা হওয়ার পরই তার সঙ্গে সম্পর্ক অন্যদিকে এগোতে থাকে, কিন্তু শেষ পর্যন্ত গল্পের শেষে কি হয় তা দেখার জন্য অবশ্যই আপনাকে আগে ট্রেইলার দেখে নিতে হবে।

প্রত্যেকে ভীষণ ভালো অভিনয় করেছেন গোটা সিরিজের অভিনয় করতে দেখা গেছে। এই সিরিজে রুকস্, ফারহান আনসারি, জয়শ্রী গায়কওয়াদ, নেহা গুপ্তার মত একাধিক জনকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সিরিজে। তবে দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles