Finance NewsHoop Tech

Reliance jio: ফ্রি কলের পাশাপাশি পাবেন আরো বেশি ডেটা, সস্তার প্ল্যানে বাজিমাত করল jio-র

Jio-এর সবচেয়ে সস্তা প্ল্যান কি জানেন! ফ্রিতে কল করার পাশাপাশি আপনি উপভোগ করতে পারবেন টু জিবি ডেটা টেলিকম সেক্টরের সবচেয়ে বড় কোম্পানি হল রিলায়েন্স জিও, বর্তমানে জিওর গ্রাহক সংখ্যায় সবচেয়ে বেশি। ব্যবহারকারীদের সুবিধার কথা বিবেচনা করে এই কোম্পানি অনেক ধরনের রিচার্জ প্ল্যান এনেছে, আর সেই জন্যই আপনাদের কাছে অসাধারণ এই প্রতিবেদনটি নিয়ে এসেছে।

বিশ্বের সবচেয়ে বড় যে টেলিকম কোম্পানিগুলো আছে তার মধ্যে অন্যতম হলো রিলায়েন্স জিও। তাই সারা দেশে প্রায় ৪৮ কোটি মানুষ এই জিও সিম ব্যবহার করে ফেলেছেন, প্রায় এক মাস আগে জিও তার রিচার্জ প্ল্যানগুলির দাম অনেক বাড়িয়ে ফেলেছে, তবে তালিকায় এখনো কয়েকটা রিচার্জ প্ল্যান আছে যেগুলো জিওর সবচেয়ে সস্তা রিচার্জ এমনটা বলাই যেতে পারে, তাই আপনি প্রতিদিন ২ জিবি করে এই রিচার্জ প্ল্যান গুলোতে ডেটাও পেয়ে যাবেন।

গ্রাহকদের সুবিধার জন্য রিলায়েন্স জিও প্ল্যানের পোর্টফোলিওকে অনেকগুলি ভাগেও ভাগ করে দিয়েছে। যাতে আপনি খুব সস্তাতেই এই জিও প্ল্যানগুলো ব্যবহার করতে পারেন। জিওর তালিকায় সমস্ত স্বল্পমেয়াদি এবং দীর্ঘমেয়াদি প্ল্যান আপনি পেয়ে যাবেন, আপনি আপনার প্রয়োজন মতন এবং কত টাকা আপনার বাজেট সেই অনুযায়ী, আপনি প্ল্যান বাছাই করে নিতে পারবেন। Jio তার দারুন প্ল্যানের তালিকায় ৩৪৯ টাকার একটি দারুণ প্ল্যান যুক্ত করেছে।

এটি একটি দুর্দান্ত স্বল্পমেয়াদী রিচার্জ প্ল্যান৷ Jio রিচার্জ প্ল্যানে ব্যবহারকারীরা ২৮ দিনের বৈধতা পান। আপনি ২৮ দিনের জন্য কোনো টেনশন ছাড়াই যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কল করতে পারবেন। ইচ্ছা করলে আপনিও এই রিচার্জ প্ল্যান করিয়ে নিতে পারেন দেরি করবেন না।

Related Articles