Hoop VideoHoop Viral

স্বামীর অবর্তমানে শ্বশুরের বিছানায় বৌমা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লুতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

ghar sasur ওয়েব সিরিজ এ সেখানে দেখা যাচ্ছে একজন গরীব যুবকের বড়লোক হওয়ার খুব ইচ্ছা। হঠাৎ করেই তার পরিচয় হয় এক যুবতীর সঙ্গে তবে পরবর্তীকালে তিনি খোঁজ নিয়ে জানতে পারেন, তার অনেক পয়সা তিনি বিধবা তার একটি ছেলেও রয়েছে তারপরে সেই মহিলার সঙ্গে তার একটি সম্পর্ক তৈরি হয় এবং পরবর্তীকালে সেই বিধবা নারীকে বিবাহ করেন। তারপর সেখানে গিয়ে তার আলাপ হয়, সেই মহিলার ছেলের সঙ্গে তবে শুধু ছেলে নয়, ছেলের সঙ্গে থাকেন পুত্রবধূ। পুত্রবধূর সঙ্গে এই ভদ্রলোকের একটা অবৈধ সম্পর্ক তৈরি হবে, আর তা নিয়ে চলতে থাকে গল্পটা।

আপনার যদি গল্পটি শুনে ভালো লাগে তাহলে অবশ্যই আমাদের Hoophaap এর পাতায় প্রথমেই দেখে নিতে হবে ট্রেলার। তারপরে আপনাকে এই অ্যাপটি সাবস্ক্রাইব নিয়ে পুরো গল্পটি দেখতে হবে। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কমলিকা চন্দ্র, ভারতী ঝা প্রমূখ। তাদের অসাধারণ অভিনয় আপনাকে বার বার দেখতে উৎসাহিত করবে তবে আর দেরি কেন চটপট দেখে নিন ট্রেইলার –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক