whatsapp channel

সাঁই বাবার মন্দিরে পূজিত হচ্ছেন গো-মাতা, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

সাঁই বাবার মন্দিরে সাঁইবাবার সঙ্গে পূজিত হচ্ছেন গোমাতা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতো ভাইরাল হয়েছে। হিন্দু প্রাণ মানুষরা এই ভিডিওটিকে যথেষ্ট প্রশংসা করেছেন। ভিডিওটিকে তারা ঝড়ের গতিতে…

Avatar

HoopHaap Digital Media

সাঁই বাবার মন্দিরে সাঁইবাবার সঙ্গে পূজিত হচ্ছেন গোমাতা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতো ভাইরাল হয়েছে। হিন্দু প্রাণ মানুষরা এই ভিডিওটিকে যথেষ্ট প্রশংসা করেছেন। ভিডিওটিকে তারা ঝড়ের গতিতে ভাইরাল করেছেন। আসলে এই হিন্দুরা গরুকে দেবতা জ্ঞানে পূজা করে, আর গরুর এমন পূজা পাঠ দেখে মনে হচ্ছে সে প্রতিদিন এখানে আসে এবং পুরোহিত তাকে দেবতা জ্ঞানে পূজা করেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। পশুপাখি নানান ভিডিও, মানুষের প্রতিভা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। হিন্দুপ্রাণ মানুষরা এই ভিডিওটি দেখার সঙ্গে সঙ্গেই ভাইরাল করেছেন। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে এবং অনেক হিন্দু ধর্মাবলম্বী মানুষ কমেন্টে এই গরুকে তাদের সশ্রদ্ধ প্রণাম জানিয়েছেন।

এর আগেও গোমাতার অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। আসলে অনেক আগেই মূর্তি পূজার সাথে সাথে পশুপাখি জীবজন্তুকে দেবতা আকারে পুজো করার রীতি চলে আসছে। আর সেই রীতি আজ অব্দি হিন্দু ধর্মাবলম্বী মানুষেরা পালন করে আসছেন। সেইজন্য গরুকে তারা দেবতা জ্ঞানে পুজো করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media