Bengali SerialHoop Plus

Gourab Mondal: দোলের দিনে কৃষ্ণ সাজে প্রেমলীলায় মজলেন অভিনেতা গৌরব!

গত দুই দিন ধরে দেশজুড়ে পালিত হচ্ছে দোলপূর্ণিমা ও হোলি। বৃন্দাবনে হোলির রঙ যথেষ্ট গাঢ়। কথিত আছে, হোলির দিন শ্রীকৃষ্ণের হাতে আবিরে রাঙা হয়েছিলেন রাধিকা। রাধাকৃষ্ণের প্রেমের কাহিনী স্মরণ করিয়ে দেয় বৃন্দাবনের হোলি। চলতি বছর যার অংশ হয়েছেন গৌরব মন্ডল (Gourab Mondal)। কারণ তাঁর স্ত্রী চিন্তামণি ডিয়ানা (Chintamani Diana)বৃন্দাবনে দীক্ষিত।

হোলির দিন সকালে ডিয়ানা ও গৌরব বৃন্দাবন থেকে একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁদের দেখা যাচ্ছে নদীতে ভাসমান একটি নৌকায়। সুদৃশ্য কাঠের নৌকায় ডিয়ানার সাথে নাচের ভঙ্গীতে দাঁড়িয়ে রয়েছেন গৌরব। তাঁর উর্ধ্বাঙ্গ অনাবৃত। পরনে রয়েছে নীল রঙের ধুতি। ডিয়ানা পরেছেন গোলাপি রঙের ফুলস্লিভ লেহেঙ্গা-চোলি যাতে রয়েছে সোনালি জরির কারুকার্য করা। কমলা রঙের ছোঁয়াও রয়েছে এই লেহেঙ্গা-চোলিতে। ওড়নাটিও কমলা। গোলাপি আবিরে রাঙা হয়ে উঠেছে চারিদিক। হঠাৎই এই ছবিটি দেখলে ডিয়ানা-গৌরব জুটিকে মনে হচ্ছে রাধাকৃষ্ণ। ছবিটি শেয়ার করে তাঁরা লিখেছেন, আধ্যাত্মিক জগতে প্রতিদিন উৎসবের মতো। প্রতিটি শব্দ গান, প্রতিটি পদক্ষেপ নৃত্য। পৃথিবীর অন্য দেশগুলির তুলনায় ভারতে সবচেয়ে বেশি ছুটির দিন পালিত হয় উৎসব উপলক্ষ্যে বলে জানিয়েছেন ডিয়ানা। ফলে এই দিনটি কাজে লাগিয়ে ফটোশুট করেছেন তাঁরা।

অনুরাগীরাও হোলির শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ডিয়ানা-গৌরব জুটিকে। গত বছরের মাঝামাঝি ডিয়ানার সাথে বাগদান ও আইনত বিয়ে সেরেছিলেন গৌরব। এই অনুষ্ঠানটি হয়েছিল দিল্লিতে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় ডিয়ানা-গৌরবের বাগদান। আদতে রাশিয়ার কন্যা হলেও বর্তমানে শ্রীকৃষ্ণের সাধিকা ডিয়ানা থাকেন বৃন্দাবনে।

অপরদিকে গৌরবও শ্রীকৃষ্ণের ভক্ত। ফলে দুজনের চিন্তাধারায় যথেষ্ট মিল রয়েছে। এই কারণেই একে অপরকে জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছেন গৌরব ও ডিয়ানা।

whatsapp logo