Bengali SerialHoop Plus

Gouri Elo: ধারাবাহিকের নায়িকা হয়ে গেলেন মা কালী! নতুন প্রোমো ঘিরে ট্রোলের মুখে ‘গৌরী এলো’

ভয়ঙ্কর সমালোচনার শিকার স্বর্ণেন্দু সমাদ্দারের ধারাবাহিক গৌরী এলো। একি প্রোমো? না আছে মাথা না মুণ্ডু। শুধু তাই নয়, গল্পের গোরু গাছে ওঠে একবারে দফারফা। সম্প্রতি, ‘গৌরী এলো’ ( Gouri Elo) ধারাবাহিকের প্রোমো দেখে নেট জনতা চটে লাল। যাদের জন্য ধারাবাহিক বানানো হচ্ছে তারাই আজ বিমুখ। নতুন প্রোমো দেখে কেউ যেমন লিখেছেন, “আমাকে বিষ দাও…. Plz আমাকে বিষ দাও”, কেউ জি বাংলার পিন্ডি চটকে বলেছেন, “আগে ছিল জীবন মানে zee বাংলা। এরপর হবে ফাজলামোর আরেক নাম zee বাংলা।”

ধারাবাহিক মিঠাইকে টেক্কা দেওয়ার মত দুটো জুটি এখন জমজমাট, যায় মধ্যে ঈশান (Ishan) গৌরী (Gouri) কে নিয়ে দর্শক বেশ রোমাঞ্চিত। গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু হল ঈশান। গ্রামের চিকিৎসা কেন্দ্রে গিয়েই আলাপ হয় গৌরীর সঙ্গে ঈশানের। এভাবেই গল্পের শুরু, বিয়ের পর গৌরী শহরে আসে। একে অপরের ঢাল হয়ে থাকে সবসময়। দুজনেই শিব ও শক্তির উৎস, অথচ নিজেরা কেউ জানেন না যে তাদের মধ্যে শিব ও শক্তি আছে।

দর্শক বুঝে গিয়েছে ঈশান হল শিব ও গৌরী হল শক্তি।তাই তাদের মিলন পর্ব দেখে আপ্লুত দর্শক টিআরপি বিচারে বহুবার প্রথমে রেখেছে। কিন্তু, একি, সম্প্রতি মুক্তি পাওয়া প্রোমো দেখে দর্শকরা ভীষণ ক্ষুব্ধ। কেউ কেউ এইধরনের ধারাবাহিক বয়কটের সিদ্ধান্ত পর্যন্ত নিয়েছেন। কারণ, প্রোমোতে গৌরী ও ঈশানের দৃশ্য হাস্যকর হয়ে উঠেছে। শিব নাকি দস্যুদের বাঁচানোর জন্য গৌরীর পায়ের তলায় আসবে, অমনি গৌরী হয়ে যাবে কালি। এবারে, আজগুবি গল্পের শেষ চাইছে দর্শক।

প্রসঙ্গত, এই ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন নবাগতা মোহনা মাইতি। একটা সময় ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ছিলেন। ওই মঞ্চ থেকেই অভিনয়ে পা রেখেছেন তিনি। দশম শ্রেণির ছাত্রী মোহনার এটাই প্রথম সিরিয়াল। পাশাপাশি, ঈশান ওরফে বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায় একাধিক সিরিয়ালে কাজ করলেও একটা সময় চাকরি করতেন। শেষে কর্পোরেট জগতের চাকরি ছেড়ে অভিনয়ে আসেন।

whatsapp logo