whatsapp channel

VIDEO: বাসর রাতে অক্ষরাকে পেয়ে অন্তরঙ্গ রোমান্সে হারিয়ে গেলেন খেসারি, দেখুন দরজা বন্ধ করে

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই…

Avatar

Sourish Das

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন।

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এক জনপ্রিয় নাম হল খেসারি লাল যাদব। তাঁর ফ্যান ফলোইং বিশাল। তাঁর যেকোনো সিনেমা বা মিউজিক ভিডিও চোখের পলকে ভাইরাল তালিকায় পৌঁছে যায়। তাঁর প্রত্যেকটি মিউজিক ভিডিও মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক দেন। বলা যেতে পারে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির এই সমুদ্র সমান জনপ্রিয়তার কারণ হলেন খেসারি। পুরোনো একটি ভিডিও বর্তমানে সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন অক্ষরা সিং। এই জুটি একসাথে অনেক সিনেমাতে কাজ করেছেন। তাদের এই নতুন গানের নাম, ‘আগ লাগা না রাজা‘। এতে এই তারকা জুটি স্বামী স্ত্রী চরিত্রে অভিনয় করেছেন। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন নেটজনতারা। এই ভাইরাল ভিডিওতে এই তারকা জুটি মধ্যরাতে রোমান্স করেছেন। তাঁদের ঘনিষ্ঠ হতে দেখা গেছে প্রত্যেকটি সিনে।

এই ভাইরাল ভোজপুরি ভিডিওটি তিন বছর আগে ‘আর্য ডিজিটাল’ ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছিল। ইতিমধ্যেই প্রায় ৩ কোটি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন। ৩ বছর কেটে গেলেও এর জনপ্রিয়তা একফোঁটা কমেনি। এখনও মানুষ এই ভিডিওটি দেখতে পছন্দ করেন। আপনিও যদি দেখতে চান তাহলে এখানেই দেখে নিন।

whatsapp logo