whatsapp channel

ভরা মঞ্চে কোমর নাচিয়ে তুমুল ভাইরাল কোমল চৌধুরী, বাচ্চাদের সামনে দেখবেন না

এই টাইম পিরিয়ডে, বিনোদনের ক্ষেত্রে কিছু জিনিষ হুহু করে বাড়ছে। এক, মানুষ আজকাল সিনেমা, ধারাবাহিকের পরিবর্তে ওয়েব সিরিজ বেশি দেখছে। দুই, বাংলা, হিন্দি, ইংরেজির পাশাপাশি ভোজপুরি, হরিয়ানভি নাচ গান বেশি…

Avatar

Susmita Kundu

এই টাইম পিরিয়ডে, বিনোদনের ক্ষেত্রে কিছু জিনিষ হুহু করে বাড়ছে। এক, মানুষ আজকাল সিনেমা, ধারাবাহিকের পরিবর্তে ওয়েব সিরিজ বেশি দেখছে। দুই, বাংলা, হিন্দি, ইংরেজির পাশাপাশি ভোজপুরি, হরিয়ানভি নাচ গান বেশি দেখছে। এতে করে বিনোদন দুনিয়ায় ব্যাপক পরিবর্তন এসেছে। এটাও খেয়াল করে দেখবেন, যেকোনো হিট সিনেমায় একটা করে আইটেম সং ও ড্যান্স আছে। ওই আইটেম সং এর দৌলতেও অনেকসময় সিনেমা হিট হয়েছে। আমাদের আজকের এই প্রতিবেদনে আমরা হরিয়ানভি ড্যান্স শো নিয়ে কথা বলবো, যেগুলো আইটেম সং এর থেকে কোনো অংশে কম নয়।

নৃত্য পরিবেশনা হল এমন একটি কলা, যার মধ্যে যৌন আবেদন ভরপুর থাকে। এই কলা মানুষকে শারীরিক ও মানসিক তৃপ্তি দেয়। কিন্তু, ভোজপুরি বা হরিয়ানভি নাচ দেখলে আপনার মনে হতে পারে এটা কোনো বিশেষ ধরনের নাচ নয়, শুধুই মানুষকে উত্তপ্ত করা ছাড়া আর কিছুই নয়। হয়তো আপনি ঠিক, কিন্তু, এই ধরনের হাই ভোল্টেজ নাচ দর্শকরা পাগল হয়ে উপভোগ করে। কেউ কেউ নিজে থেকে নাচতে শুরু করে দেয় তো কেউ টাকার বৃষ্টি শুরু করে। বর্তমান সময়ে স্টেজ শোয়ের জনপ্রিয়তা এতটাই বৃদ্ধি পেয়েছে যে সোশ্যাল মিডিয়াতে পর্যন্ত এই নাচগুলো ভাইরাল হচ্ছে।

আপনারা যারা হরিয়ানভি নাচ দেখে অভ্যস্ত তারা নিশ্চয় স্বপ্না চৌধুরীর নাম শুনেছেন। শুধুমাত্র স্টেজ শো করেই স্বপ্না বিশ্বের দরবারে পরিচিত হয়ে উঠেছেন। তবে এই প্রতিবেদনের মুখ্য মুখ স্বপ্না চৌধুরী নন, বরং তার মতন নৃত্যশিল্পী কোমল চৌধুরী।

সম্প্রতি, কোমল চৌধুরীর একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে কোমল একটি ছোট ঘাঘরা চোলিতে দমদার নেচে ভাইরাল হয়েছেন। রাজস্থানি গানে Haryanvi dj thumka লাগিয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। তার হাই ভোল্টেজ ড্যান্স উপস্থিত দর্শকদের এতটাই পাগল করেছে যে দর্শকরাও নাচতে শুরু করে দিয়েছে। তাহলে দেখে নিন কোমল চৌধুরীর ড্যান্স ভিডিও।

whatsapp logo