Hoop VideoHoop Viral

VIRAL: শরীরকে লেবুর মতো কচলে ঠুমকা লাগালেন কোমল চৌধুরী, দর্শকরা হলেন বেসামাল

দিন প্রতিদিন সারা দেশে জনপ্রিয় হয়ে উঠছে হরিয়ানভি ফিল্ম ইন্ডাস্ট্রি। বুশেষ করে হরিয়ানা রাজ্যের ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। এইসব গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই এইসব গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ও হরিয়ানভি ভাষার জনপ্রিয়তা।

হারিয়ানা রাজ্যে এখন সিনেমার নায়িকার পাশাপাশি ড্যান্সারদের জনপ্রিয়তাও কোনো অংশে কম নয়। স্টেজ শোয়ে তাদের শারীরিক পরিভাষা যেন তাদের স্থান করে দেয় দর্শকদের মনের বৈকুণ্ঠে। আর এই ইন্ডাস্ট্রিতে নৃত্যশিল্পী হিসেবে স্বপ্না চৌধুরী ও রচনা তিওয়ারি কম পরিচিত নন দর্শকদের মাঝে। তবে এখন কোমল চৌধুরীও জনপ্রিয়তা পাচ্ছেন এই দুই ড্যান্সারের মতো। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। বিশেষ করে মাচা শোয়ে তিনি বেশি জনপ্রিয়। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য।

সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে তাকে একটি ম্যাচ শোয়ে নাচ করতে দেখা গেছে। ‘বিচ্ছু’ গানের তালে তালেই কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে। তার পরণে রয়েছে একটি কালো রংয়ের ডিপনেক টাইট সালোয়ার কামিজ। গলায় রয়েছে ম্যাচিং ওড়না। নাচের শুরুতেই তিনি মেঝের উপর শুয়ে বিচ্ছুর স্টেপ ফুটিয়ে তুলেছেন। এছাড়াও তার সঙ্গে আরেক ড্যান্সার রয়েছেন মঞ্চে। দুজনে মিলে যেন নিজেদেরকে যৌবনের আগুনে ত্বপ্ত করলেন ভিডিও জুড়ে। আর এই স্টেপে নাচ করে তারা ভিজিয়ে দিলেন ভক্তদেরও। খোলা মঞ্চে তাকে সাহসী স্টেপে নাচ করতেও দেখা গেছে এই ভিডিওতে।

‘ধকড় মেওয়াতি’ নামের একটি জনপ্রিয় হরিয়ানী চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি হরিয়ানার একটি স্টেজ শোয়ের ভিডিও বলে জানা গেছে। ইতিমধ্যে এই নাচের ভিডিওটি লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। এককথায় ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এটি।

Related Articles