Hoop StoryHoop Trending

Miss Universe 2021: দীর্ঘ ২১ বছর পর ব্রহ্মাণ্ড সুন্দরীর মুকুট ভারত কন্যার মাথায়! জিতলেন হারনাজ

আবারও মিস ইউনিভার্সের মুকুট জিতলেন ভারতের মেয়ে। ভারতের কপালে জুটলো নতুন পালক। বহু বছর আগে সুস্মিতা সেন ও লারা দত্ত জিতে ছিলেন মিস ইউনিভার্সের মুকুট। এরপর তৃতীয় বারের জন্য ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতলেন চণ্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধু ( Harnaaz Sandhu is India’s Miss Universe 2021).

এদিন হারনাজের মাথায় সেই বিশেষ মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা। ব্রহ্মাণ্ড সুন্দরী হওয়া মুখের কথা নয়। সৌন্দর্য ও মেধা দুই জয় করতে না পারলে এমন বিশেষ সন্মান পাওয়া যায় না। ঠিক ২১ বছর পর এমন বিরল ঘটনা ঘটলো ইজরায়েলের মাটিতে ভারতের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Miss Universe (@missuniverse)

সম্মানিত হলেন চণ্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধু। সেই ১৯৯৪ সালে সুস্মিতা সেন বিশ্ব ব্রহ্মাণ্ডের মুকুট জয় করেন, তার জয়ের দিন এবং লড়াই ছিল স্মরণীয়। সেই জায়গায় এখন এলেন চণ্ডীগড়ের মেয়ে। প্রথমবার মুকুট জয়ের পর মাতৃভাষাতেই প্রথম প্রতিক্রিয়া জানান হারনাজ, তিনি বলেন- ‘চক দে ফট্টে ইন্ডিয়া…’। ১৯৯৪ এর পর ২০০০ সাল। সুস্মিতা, লারার পর খেতাব জিতেছিলেন ২১ বছরের সুন্দরী হারনাজ হারনাজ। দু দুবার পাঞ্জাবের শিরে উঠলো সেই জয়ের মুকুট যা ভারতের কাছে গর্বের।

 

View this post on Instagram

 

A post shared by Miss Universe (@missuniverse)

whatsapp logo