Hoop StoryHoop Viral

Viral: ‘মানিকে মাগে হিতে’-র সুরে কোমর দোলালেন মা-ছেলের জুটি, ভাইরাল ভিডিও

শ্রীলঙ্কান গায়িকা ইউহানির অসাধারণ গান ‘মানিকে মাগে হিতে’র সুরে একসময় মজেছিল সেলিব্রেটি থেকে জগৎ থেকে শুরু করে সাধারণ মানুষ। ছোট ছোট চুলের এই বাচ্চা মেয়েটির গান পৌঁছে গিয়েছিল ভারতবর্ষ থেকে শুরু করে গোটা বিশ্বের মধ্যে। কখনো এই গানের তালে তালে নাচ কখনো আবার এই গানের সুরে বিদেশের মাটিতে ভায়োলিন বাজানো, প্রত্যেকে অনেক কিছু দেখেছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলে আপনাকে পায়ে হেঁটে কোথাও যাওয়ার দরকার নেই। আপনার প্রতিভাকে পয়সা খরচ করে প্রচার করার কোন দরকার নেই। মানুষের যদি একবার পছন্দ হয়, তাহলে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম যেমন ইউটিউব, ইনস্টাগ্রাম এবং ফেসবুকের মাধ্যমে প্রতিভা পৌঁছে যাবে অনেক দূরে। সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সোহান শর্মা নামের এক যুবক তার মায়ের সঙ্গে কোমর দুলিয়েছেন শ্রীলঙ্কান গায়িকার এই অসাধারণ গান মানিকে মাগে হিতের তালে তালে। মায়েদেরকে একমাত্র রান্নাঘরেই মানায়, এই প্রবাদ বাক্যকে একেবারে মিথ্যে প্রমাণ করে দিয়েছেন তিনি। একেবারে সাধারণ পোশাক পরে ছেলের সঙ্গে কোমর দুলিয়েছেন ফিল্মি কায়দায়।

ভিডিওটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। এখন ছেলে মেয়েরা এতটাই ব্যস্ত থাকে, যে বাড়ির মানুষকে বিশেষ করে মাকে তাদের সময় দেওয়ার সময় থাকে না। কিন্তু এইভাবে যদি বাড়ির মানুষটার সঙ্গে সময় কাটানো যায়, তাহলে তিনিও একটু সময় উপভোগ করতে পারেন। ভিডিওটি অন্তত সেটাই প্রমাণ করছে। ছেলের সঙ্গে নাচতে পেরে মাও যে বেশ খুশী তা মায়ের চোখে মুখে প্রকাশ পাচ্ছে। সোহান শর্মা নামের এই যুবক একজন প্রকৃতিপ্রেমী মানুষ। এদিক ওদিক ঘুরে বেড়াতেই তিনি বেশি পছন্দ করেন। কাজের ফাঁকে ফাঁকে প্রকৃতি দেখা ছাড়াও মায়ের সঙ্গে সময় কাটানোকেও যে তিনি বেশ এনজয় করেছেন, তা তার এই ভিডিও দেখেই প্রমাণিত।

তবে আর দেরি কেন? জলদি দেখে ফেলুন এই যুবক এবং তার মায়ের অসাধারণ নাচ-

whatsapp logo