Hoop VideoHoop Viral

বেঁচে থাকার জন্য অপরিচিত ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই আকর্ষণীয় বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

সম্প্রতি নজরে কাড়ছে এমএক্স প্লেয়ার অনলাইন-এর ‘হ্যালো মিনি’ ওয়েবসিরিজের দ্বিতীয় সিজনটি। এই সিজনের গল্পে যেমন রয়েছে চমক, তেমনই আবার দৃশ্যপটেও রয়েছে সাহসিকতা। এই সিজনের গল্প শুরু হয় মিনি এবং তার বয়ফ্রেন্ড ড্যানিকে দিয়ে। তারা তাদের স্বপ্নের চাকরি পেয়ে মোটামুটি স্থিতিশীল পর্যায়ে পৌঁছে যায়। এমন সময় এক অপরিচিত ব্যক্তির পাল্লায় পড়ে একটি খেলায় জড়িয়ে পড়ে মিনি। এই খেলায় অপরিচিত কারো সঙ্গে খোলামেলা জায়গায় তাকে শারীরিক সঙ্গম করতে হবে। আর এই খেলা শুরু করায় ফের বদলে যায় মিনির জীবন। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিজনে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। পাশাপাশি ক্রাইম থ্রিলার জনারের এই সিরিজ এখন দর্শকদের মনে ধরেছে বেশ। এই সিজনে অভিনয় করে ফের দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেত্রী অনুজা জোশি। এছাড়াও এই সিজনে দেখা গেছে প্রিয়া ব্যানার্জী, মৃণাল দত্ত, অংশুল পান্ডে, দর্শনা বণিক, অঙ্কুর রাঠি, গৌরব চোপড়াদের। আর প্রথম সিজনের বিপুল জনপ্রিয়তার পর দ্বিতীয় সিজনও যে এক দারুন সিক্যুয়েল হয়ে উঠেছে, তাতে কোনো সন্দেহই নেই।