Hoop StoryHoop Viral

Viral: শ্রাদ্ধবাড়িতে সালমান খানের গানে অর্ধনগ্ন পোশাকে বেলি ডান্স যুবতীর, ভাইরাল ভিডিও

শ্রাদ্ধ বাড়িতে সাধারণত কী হয়? স্মরণ সভা, কীর্তন, খাওয়া দাওয়া ইত্যাদি ইত্যাদি। কিন্তু, এই শ্রাদ্ধ বাড়ি একদম আলাদা। দুই বৃদ্ধ, বৃদ্ধা গত হয়েছেন। তাদের স্মরণ সভা হচ্ছে। স্টেজ সাজানো ফুল দিয়ে। মৃত ব্যাক্তির গলায় মালা ঝুলছে। স্টেজের সামনে চেয়ার পাতা, তাতে নিমন্ত্রিত মানুষ বসে, এবং তারা পানীয় নিচ্ছেন। এই পর্যন্ত সব ঠিকঠাক।

গন্ডগোল হয় অন্য জায়গায়। ওই স্টেজে এক বেলি ড্যান্সার অর্ধ নগ্ন অবস্থায় নাচ করছেন! অভিনেতা Salman Khan এর জনপ্রিয় গান ‘Le Le Maza Le’ তে নেচে চলেছেন ওই মহিলা। বাকি উপস্থিত মানুষরা আনন্দ উপভোগ করছে আর পানীয় নিচ্ছে। একদিকে দুই বৃদ্ধ বৃদ্ধার ছবিতে মালা, অন্যদিকে সালমান খানের ছবির গানের হট পারফরম্যান্স। ভাবা যায়!এও সম্ভব এই কলি যুগে!

শ্রাদ্ধ অনুষ্ঠানে ‘Le Le Maza Le’!!! ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যারা এখনো পর্যন্ত এই ভিডিও দেখেছেন তাদের সকলের চক্ষু চড়কগাছ। meemlogy নামের একটি ইন্সটাগ্রামের প্রোফাইল থেকে এমন উদ্ভট মজাদার ভিডিও শেয়ার করা হয়েছে।

শ্রাদ্ধের শ্রদ্ধাঞ্জলি সভায় যদি বলিউডের ঝাকানাকা গান ও নাচ হয় তবে বিয়ে বা জন্মদিনে কি হয়! তাজ্জব নেট জনতা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওগুলি ভাইরাল হয় যেগুলি সাধারণ নয়। যেই ভিডিও আপনাকে এক বারের জায়গায় দ্বিতীয়বার দেখতে বাধ্য করবে সেই ভিডিও ভাইরাল হওয়ার তালিকায় পরে। দেখুন সেই অদ্ভুত শ্রার্দ্ধ বাড়ির অদ্ভুত কাণ্ডকারখানা।

 

View this post on Instagram

 

A post shared by Meemlogy (@meemlogy)

whatsapp logo